Prothom Kolkata

Popular Bangla News Website

BJP: ঠিকানা বদল হতে চলেছে বিজেপির রাজ্য দফতরের, মুরলীধর লেন ছেড়ে কোথায় যাচ্ছে পদ্মশিবির?

1 min read

।।প্রথম কলকাতা।।

ঠিকানা বদল হতে চলেছে বিজেপি(BJP) রাজ্য দফতরের। ৬ মুরলিধর সেন লেন থেকে বিজেপি রাজ্য দফতরের নতুন ঠিকানা হতে চলেছে নিউ টাউন। ২০২৪-এর লোকসভা নির্বাচনের আগেই বিজেপি রাজ্য দফতরের নতুন দফতর উদ্বোধনের ভাবনা বলে বিজেপি সূত্রের খবর।

বিজেপি সূত্রে খনর, বর্তমান যে হেডকোয়ার্টার মুরলীধর সেন লেন সেই কার্যালয়কে উত্তর কলকাতা জেলা কার্যালয় হিসেবে ব্যবহার করবে দল। হেস্টিংসের যে কার্যালয় ভাড়া নেওয়া রয়েছে সেটিও ছেড়ে দিতে চাইছে রাজ্য নেতৃত্ব। নিউ টাউনে ইতিমধ্যেই খোঁজখবর শুরু হয়েছে নতুন ঠিকানার। প্রসঙ্গত, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার হোক কিংবা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ প্রত্যেকেরই বাসস্থানের বর্তমানে ঠিকানা নিউটাউন।

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার নির্দেশে পূর্ণ সময়ের জন্য সদ্য পর্যবেক্ষক নিযুক্ত হওয়া মঙ্গল পাণ্ডেরও দলের তরফে থাকার ব্যবস্থা নিউটাউনেই করা হচ্ছে বলে খবর। বিজেপি মনে করছে, দল বড় হচ্ছে, তাই রাজ্য দফতরও বড় হওয়া প্রয়োজন। বড়সড় জায়গা চিহ্নিত করে কলকাতার রাজ্য দফতর নতুন ঠিকানায় নিয়ে যাওয়ার ব্যাপার ইতিমধ্যেই অনুমতি মিলেছে কেন্দ্রীয় নেতৃত্বের বলে জানা গিয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories