Prothom Kolkata

Popular Bangla News Website

TVS Jupiter Classic : ফেস্টিভ মুডে টিভিএস! ভারতে লঞ্চ করল নয়া ক্লাসিক স্কুটার, দাম কত?

1 min read

।। প্রথম কলকাতা ।।

জনপ্রিয় টু হুইলার সংস্থা TVS ভারতে লঞ্চ করল নতুন Jupiter Classic Celebratory এডিশন স্কুটার। ফেস্টিভ সিজন আরম্ভ হওয়ার আগেই নতুন দু চাকা নিয়ে হাজির TVS Motors। সম্প্রতি ৫০ লক্ষ তম Jupiter স্কুটার ভারতে অবতরণ করেছে। এই মাইলস্টোন অতিক্রম করার খুশিতেই নতুন ক্লাসিক এডিশন লঞ্চ করেছে সংস্থা। জানা গিয়েছে, এই এডিশন Jupiter স্কুটারের টপ-স্পেক ভ্যারিয়েন্টেই পাওয়া যাবে। দাম রাখা হয়েছে ৮৫,৮৬৬ টাকা (এক্স-শোরুম)।

শুধু নামে নয়, স্কুটারেও ডিজাইনেও রয়েছে ক্লাসিকের ছোঁয়া। স্বাভাবিক স্কুটারের তুলনায় বেশ খানিকটা প্রিমিয়াম অনুভূতি দেবে এই ক্লাসিক এডিশন। এই স্কুটারের ফুটওয়েল এলাকার চারপাশে ডায়মন্ড-কাট অ্যালয় হুইল এবং গাঢ় বাদামী রঙের অভ্যন্তরীণ প্যানেল ইনস্টল করা হয়েছে। এ ছাড়া থ্রি ডি কালো প্রিমিয়াম লোগো, ব্যাকরেস্ট সহ সোয়েড লেদারেট সিট নজরকাড়বে গ্রাহকদের।

রঙের ক্ষেত্রে বিকল্প রয়েছে দুটি – রিগ্যাল পার্পল এবং মিস্টিক গ্রে। Jupiter এর নতুন ক্লাসিক ভ্যারিয়েন্টে ডিস্ক ব্রেক, ইঞ্জিন কিল সুইচ, অল-ইন-ওয়ান লক, পিলিয়ন ব্যাকরেস্ট এবং ইউএসবি চার্জিং এর মতো সুবিধা দেওয়া হয়েছে। স্কুটারটির ইঞ্জিন রয়েছে ১১০ সিসি মোটর না ৭.৮৮ Ps এর সর্বোচ্চ শক্তি এবং ৮.৮ Nm এর সর্বোচ্চ টর্ক প্রদান করে। স্কুটারটিতে TVS Motors এর পেটেন্ট করা ইকোনোমিটার উপস্থিত অর্থাৎ এটিতে ইকো মোড এবং পাওয়ার মোড পাওয়া যাবে।

TVS এর দাবি, ইকো মোডে Jupiter স্কুটার ভালো জ্বালানি দক্ষতা প্রদান করে। TVS Motors এর মার্কেটিং, কমিউটারস, কর্পোরেট ব্র্যান্ড অ্যান্ড ডিলার ট্রান্সফরমেশনর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অনিরুদ্ধ হালদার বলেন, TVS Jupiter ভারতে দ্রুততম পাঁচ মিলিয়ন যানবাহন-এর মাইলফলক অর্জন করেছে, তা উদযাপন করতেই এই এডিশন নিয়ে আসা হয়েছে। লক্ষ লক্ষ গ্রাহকের অভূতপূর্ব বিশ্বাস এবং ভালবাসার কারণেই এটি সম্ভব হয়েছে। আগামীদিনেও তা বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ আমরা।

Categories