Prothom Kolkata

Popular Bangla News Website

Shaan-Trina: পুজোর আগে নতুন মিউজিক ভিডিও জুটিতে শান-তৃণা! পুজোর প্ল্যানিং কী? জানালেন অভিনেত্রী

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Shaan-Trina New Song Kadam talay ke : এবারের পুজোর উন্মাদনা প্রতিটি বাঙালির কাছেই একেবারে অন্যরকম। দুবছর করোনার জেরে ঘরবন্দি থাকার পর এটাই যে প্রথম পুজো। তাই আনন্দ, হই-হুল্লোড়, ফ্যাশন নিয়ে চলছে জোর জল্পনা। সঙ্গে রয়েছে গান-বাজনা। আর পুজো মানেই তারকাদের নতুন কিছু ভাবে বহিপ্রকাশ। মিমি চক্রবর্তীর পর এবার সেই তালিকায় যুক্ত হলেন টপলিউড অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। সঙ্গীত শিল্পী শান্তনু মুখোপাধ্যায় (Shantonu Mukherjee) তথা শানের (Shaan) সাথে জুটি বেঁধে পুজোর আগে ৮-৮০ সকলের জন্য নিয়ে আসতে চলেছেন তাঁদের নতুন মিউজিক ভিডিও ‘চাঁদ উঠেছে ফুল ফুটেছে কদম তলায় কে’ (Kadam tolay ke)।

শানের সঙ্গে গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী জুন বন্দ্যোপাধ্যায় (June Banerjee)। তবে শুধু গান গাওয়া নয়, আরও একটি গুরু দায়িত্ব সামলেছেন শান। এই গানের সুর করেছেন তিনি নিজেই। গানের কথা গীতিকার রাজীব চক্রবর্তীর। মিউজিক ভিডিওটি (Music Video) পরিচালনা ও প্রযোজনা করেছেন শাক্য রায় চৌধুরী। সিনেমাটোগ্রাফি করেছেন অপ্রতীম দত্ত এবং কোরিওগ্রাফি প্রতীম রায়ের।

‘কদম তলায় কে’ মিউজিক ভিডিওর সম্পূর্ণ শ্যুটিং হয়েছে নিউ আলিপুরের বর্ধমান রাজবাড়িতে (Burdhman Rajbari)। দুই ইন্টেরিয়র ডিজাইনারের গল্প ফুটে উঠবে নতুন এই গানের ভিডিওতে। ছেলেটি সাবেকী এবং মেয়েটির দৃষ্টিভঙ্গি অনেকটা আধুনিক। যেহেতু দু’জনেই ইন্টেরিয়র ডিজাইনার, রাজবাড়ির একটি পরিবার ঐতিহ্যগত এবং পাশ্চাত্যের সংমিশ্রণ রাখার সিদ্ধান্ত নেয়। পর্দায় দু’জনের মধ্যে দেখা যাবে খুনসুটি। সঙ্গে রয়েছে আরও চমক। গানটি প্রকাশ্যে আসবে আগামী ২৬ সেপ্টেম্বর, মহালয়ার পরের দিন।

তবে তাঁর আগে এদিন নতুন গানের আড্ডায় এসে পুজোর প্ল্যানিং নিয়ে মুখ খুলেছেন তৃণা। পুজো কোথায় কাটাবেন এই তারকা জুটি? অভিনেত্রীর কাছে পুজো মানেই কলকাতা। তাই পুজোয় কলকাতার বাইরে যাওয়ার কোনও প্ল্যান নেই তাঁর এবং নীলের। তৃণার মতে, ‘পুজোয় কলকাতার বাইরে যাওয়া মানে ক্রাইম। পুজোয় কাজ কোনও কাজ রাখিনি। কোন বাঁধা-ধরা নিয়ম নেই। খাওয়ার দাওয়ার ক্ষেত্রে কড়া ডায়েট নেই। একেবারে বিন্দাস হয়ে কলকাতায় বন্ধুদের সাথে জমিয়ে আড্ডা দেবো।’

প্রতিবারেই পুজোয় একটা দিন পোশাকে রংমিলান্তি করেন টলিউডের চর্চিত জুটি নীল-তৃণা। এবারের কোন দিন একসাথে একই রঙের পোশাকে নিজেদের সাজিয়ে তুলবেন এই জুটি? আড্ডার মাঝে জনাতে চাওয়া হলে তৃণা জানান, “হ্যাঁ এটা আমাদের মাস্ট। প্রতি বছরের মতো এবারও পোশাকে এমন টাচ থাকবে। কিন্তু সেটা পারটিকুলার কোন দিন সেটা আমরা নিজেরাও এখনও জানিনা। সবটাই জানে আমাদের ডিজাইনার। ওঁ যেভাবে যেদিনের জন্য পোশাক ডিজাইন করবে সেভাবেই পরবো।” এছাড়াও ইতিমধ্যে দুজন দুজনের থেকে গিফ্ট পাওয়া হয়ে গেছে। যদিও সেকথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী।

এছাড়াও সবশেষে আসন্ন মিউজিক ভিডিও প্রসঙ্গে অভিনেত্রী জানান, “এটা একেবারে একটা ব্যতিক্রমী ভিডিও কারণ গানটি আমাদের তরফ থেকে সকলের জন্য পুজোর উপহার হতে চলেছে। এই শুভ উৎসবে গানটি মুক্তি পাবে, এজন্যে আমরা আনন্দিত। গানটিতে খুব সুন্দর ছন্দ এবং দারুণ কোরাস রয়েছে। এটি একটি সম্পূর্ণ বিনোদনমূলক নাচের গান। ‘কদম তলায় কে’ সকলের সামনে আনার জন্য আমরা খুবই উচ্ছ্বসিত ও অভিভূত। আশা করি এই গানটিকে সুপার-ডুপার হিট করার জন্য আমরা শ্রোতাদের ভালোবাসা এবং মা দুর্গার আশীর্বাদ পাব।” একই সাথে তৃণার কথায়, “পুজোর মরশুমে গানটা ট্রেন্ডিং হবে বলেই আমি আশাবাদী”।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories