Prothom Kolkata

Popular Bangla News Website

Baguiati Murder Case: অতনুর বান্ধবীকে জিজ্ঞাসাবাদ, বাগুইআটি জোড়া হত্যাকাণ্ডে নতুন কী তথ্য পেল CID?

।। প্রথম কলকাতা।।

বাগুইআটির দুই কিশোর অতনু এবং অভিষেককে অপহরণ করে নৃশংসভাবে হত্যা করার ঘটনা প্রকাশ্যে এসেছে বেশ কয়েকদিন আগেই । এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মূল চক্রী সত্যেন্দ্রসহ তাঁর সহকারী প্রায় ছয় জনকে। তবে এখনও পর্যন্ত তদন্ত চালিয়ে যাচ্ছেন সিআইডি আধিকারিকরা। শুক্রবার অতনুর এক বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী অফিসাররা। কারণ সত্যেন্দ্র ওই দুই কিশোরকে অপহরণ করার পর হোয়াটসঅ্যাপে মেসেজ করেছিল ওই বান্ধবীকে। কেন সে তাকে মেসেজ করল এই প্রশ্নের উত্তর খুঁজতেই জিজ্ঞাসাবাদ অতনুর বান্ধবীকে।

সিবিআই সূত্রে খবর, অতনুর সঙ্গে ওই বান্ধবীর আলাপ হয়েছিল অনলাইনে গেম খেলতে গিয়ে। সত্যেন্দ্র চৌধুরী যখন অতনু এবং অভিষেককে অপহরণ করে তখন সে অতনুর মোবাইল ফোন ঘেঁটে সেই বান্ধবীর নম্বর পেয়েছিল। সত্যেন্দ্রর ধারনা ছিল হয়তো এই বান্ধবী অতনুর ঘনিষ্ঠ। যার কারণে সে তাকে জানায় যে, অতনু এবং অভিষেককে অপহরণ করা হয়েছে। মুক্তিপণের দাবি করা হয় তাঁর কাছে। পরবর্তীতে যখন সত্যেন্দ্র বুঝতে পারে যে ওই বান্ধবী অতনুর তেমন কোন ঘনিষ্ঠ কেউ নয় তারপরেই সে হোয়াটসঅ্যাপে মেসেজ করে অতনুর মাকে।

এরপর লাগাতার মেসেজ করে অতনুর পরিবারের কাছ থেকে মুক্তিপণের দাবি করতে থাকে সে । শুক্রবার সিআইডি তদন্তকারী আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখে এমনটাই জানিয়েছেন অতনুর ওই বান্ধবী। উল্লেখ্য, গত মাসের ২২ তারিখে বাগুইআটির বাড়ি থেকে উধাও হয়ে যায় অতনু এবং অভিষেক। প্রায় ১৫ দিন ধরে তাদের কোনরকম খোঁজ পাওয়া যায়নি। অবশেষে পরিবারের কাছে খবর আসে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে । এই ঘটনাকে কেন্দ্র করে পরিবারের রোষের মুখে পড়ে পুলিশ প্রশাসন। এই জোড়া হত্যাকাণ্ডের তদন্তভার দেওয়া হয় সিআইডির হাতে। পরিবার সূত্রে জানা যায়, বাইক কেনার বিষয়কে কেন্দ্র করে সত্যেন্দ্র সঙ্গে পরিচয় অতনুর। তবে অতনুর ওই বান্ধবীর কথা তাঁরা বিশেষ কিছুই জানতেন না। অপহরণ এবং জোড়া হত্যাকাণ্ডের আরও খুঁটিনাটি বিভিন্ন তথ্য সংগ্রহ করতে বর্তমানে তৎপর সিআইডি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories