Prothom Kolkata

Popular Bangla News Website

Sukanta Majumder: ‘অনুব্রত মাছ বিক্রি করে শিল্পপতি হয়ে গেছেন বাংলার মানুষের জানতেন না’, কটাক্ষ সুকান্তর

1 min read

।প্রথম কলকাতা।।

সল্টলেকে আইআইটি খড়গপুর গেস্ট হাউসে বৈঠক করলেন কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রী ধর্মেন্দ্রপ্রধান। তার সঙ্গে বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার(Sukanta Majumder)।

মূলত লোকসভা নির্বাচনের আগেই উত্তর কলকাতা, যাদবপুর, দমদম সহ বেশ কয়েকটি লোকসভার সশক্তিকরণের দায়িত্ব পেয়েছেন ধর্মেন্দ্রপ্রধান। তার আগে সেই লোকসভা গুলির দায়িত্বপ্রাপ্ত অন্যান্য পদাধিকারীদের সঙ্গে বৈঠকে যোগ দিয়েছেন তিনি। বেশ কয়েকটি লোকসভার দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতারা। ছিলেন বিধায়ক লক্ষণ ঘড়ুই, উত্তর কলকাতা জেলা বিজেপির সভাপতি কল্যান চৌবে, অনুপম মল্লিক, শমিত দাস সহ অন্যান্যরা। এদিন একাধিক বিষয়ে সরব হলেন সুকান্ত মজুমদার। কটাক্ষ করলেন কেষ্টকে, এল মিঠুন চক্রবর্তীর প্রসঙ্গও।

অনুব্রত প্রসঙ্গে সুকান্ত-
অনুব্রত মণ্ডল যে মাগুর মাছ বিক্রি করতেন, তিনি যে এত বড় শিল্পপতি হয়ে গেছেন তা বাংলার মানুষের জানা ছিল না। ইডি সিবিআইয়ের তল্লাশিতে সেটা ধরা পড়েছে। তার মেয়ের নামেও বিপুল সম্পত্তি আছে নাকি। কিন্তু প্রাইমারি স্কুলে চাকরি করে সেটা করা সম্ভব নয়। এটা স্পষ্ট বোঝা যাচ্ছে যে এই গোটাটাই জনগণের টাকা।

মিঠুন চক্রবর্তী প্রসঙ্গে সুকান্ত
মিঠুন চক্রবর্তী আগেই জানিয়েছিলেন তিনি বাংলায় সময় দিতে চান। আমরা প্রাক পুজো সম্মিলনী এবং পুজো পরবর্তী সম্মিলনীও করব। পুজোর সময় মিঠুন চক্রবর্তী কোথায় কোথায় যাবেন সেই সূচী ইতিমধ্যেই তৈরি হয়েছে।

পুজো প্রসঙ্গে সুকান্ত-
দূর্গাপুজো বাঙালির ঐতিহ্য। সবাই এই কটা দিনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় টাকা দিলেন কী না সেটা বিষয় নয় তবে এখন মণ্ডপে প্রতিমার থেকে মমতার ছবি বড় থাকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories