Prothom Kolkata

Popular Bangla News Website

Indranil-Arunima: পর্দার বাইরেও প্রেম করছেন টিপু-বরফি? পুজোর প্রেম-খাওয়াদাওয়ার আড্ডায় কী বললেন এই জুটি?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Indranil (Tipu)-Arunima (Barfi) Durga puja planning 2022: সম্প্রতি এক বছরের মাথায় শেষ হয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক আয় তবে সহচরী (Aay Tobe Sohochori)। এতো তাড়াতড়ি শেষ হওয়ার কথা না থাকলেও ধারাবাহিকের প্রধান চরিত্র সহচরী ওরফে কোনীনিকা বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার কারণেই আচমকা বন্ধ হয়ে যায় ধারাবাহিক। টানা একমাস তাঁকে ছাড়াই ধারাবাহিক টেনে নিয়ে যায় টিপু-বরফিরা। ধারাবাহিকে সহচরীর ছেলে ও বৌমার চরিত্রে অভিনয় করে দর্শক মন জয় করেছিলেন টিপু ওরফে ইন্দ্রনীল চ্যাটার্জী (Indranil Chatterjee) এবং বরফি ওরফে অরুনিমা হালদার (Arunima Haldar)। সামনেই পুজো। আর এবার পুজোয় একেবারে ঝাড়া হাত পা এই জুটির পুজোর প্ল্যানিং কী? সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সেকথাই জানিয়েছেন তারকা জুটি।

অরুনিমা তথা বরফির কথায়, পুজো মানেই কলকাতা। তাই পুজোয় কলকাতার বাইরে যাওয়ার প্রশ্নই ওঠে না। কিন্তু খানিক অন্য মতে বিশ্বাসী ইন্দ্রনীল তথা টিপু। তবে এবছর পুজোর কটাদিন কলকাতায় কাটালেও আগে ও পরে রয়েছে একাধিক জায়গায় ঘুরতে যাওয়ার প্ল্যানিং।

পুজো আসতে আর হাতে গোনা কয়েকটা দিনের অপেক্ষা। তো পুজোর শপিং কতদূর এই তারকা জুটির? জানতে চাওয়া হলে উত্তরে অরুনিমা জানায়, “আমি সারাবছর এতো শপিং করি যে পুজোয় আর আলাদা করে কেনার প্রয়োজন হয়না। এছাড়াও এবার পুজোয় নতুন কিছু পড়লে মা বলেছে বাড়িতেই ঢুকতে দেবেনা। সেই জন্য এখনও কিছু কিনিনি। তবে লাস্ট মোমেন্টে যদি কিছু মনেহয় তখন কিনে নেবো।

অন্যদিকে ইন্দ্রনীল জানান, “আমারও খানিকটা অরুনিমার মতো অবস্থা। সারা বছর যখন যেটা দরকার হয় কিনে নি। পুজোয় সেভাবে আলাদা করে কেনা হয়না। তবে এবারে একটা দুটো কিনেছি এখনও পর্যন্ত।”

পুজো নিয়ে আড্ডা আর পেট পুজো হবেনা! তা পুজোর সময় ডায়েটে ফাঁকি দিয়ে কী কী খাওয়ার চলে? সেভাবে খাওয়া নিয়ে বাচ-বিচার নেই ইন্দ্রনীল-অরুনিমা কারোরই। দুজনেই খেতে খুব ভালোবাসেন। তাই পুজোয় আগে থেকে সেভাবে কী কী খাবেন তাঁর প্ল্যানিং না থাকলেও জমিয়ে পেট পুজো করবেন এটুকু ঠিক করে রেখেছেন তাঁরা।

পুজোয় প্যান্ডেল হপিং করা হয়? ইন্দ্রনীলের কথায়, ছোটবেলার মতো এখন আর সেভাবে প্যান্ডেল হপিং করা হয়না। বন্ধুদের সাথে চুটিয়ে আড্ডা মারি। একজায়গায় বসে খাওয়া দাওয়া এভাবেই কেটে যায় পুজোর কটা দিন। অন্যদিকে অরুনিমার ভিড় খুব একটা পছন্দ নয়। তাই ছোট থেকেই প্যান্ডেল হপিংটা খানিক এড়িয়েই চলেন অভিনেত্রী।

পুজো মানেই প্রেম-ভালোবাসা। এই দুই তারকা পুজোয় প্রেমে পড়েছেন? জানতে চাওয়া হলে, অরুনিমার উত্তর আসে না। আসলে অরুনিমার কথায়, আমি তো পুজোয় বাইরেই বেরোই না আর ঝাড়ি মারা কিংবা প্রেমে পড়বো কীভাবে। অন্যদিকে ইন্দ্রনীলের কথায়, ছোটবেলায় প্যান্ডেল হপিংয়ের মাঝে সেভাবে কাউকে কোনও দিন চোখে লাগেনি বা ঝাড়ি মারিনি। আর বড় হয়ে সেভাবে প্যান্ডেল হপিংয়েরই সুযোগ হয়না। তাই ঝাড়ি মারা, প্রেমে পড়ার বিষয়টাই আসছে না।

সবশেষে অনেকেরই প্রশ্ন এখন পর্দার টিপু-বরফি কী বাস্তব জীবনেও প্রেম করছে? উত্তরে অবশ্য বিষয়টা দর্শকদের ওপরেই ছেড়েছেন এই জুটি।  যদিও তাঁদের হাসির মাঝে রয়েছে একটা মিস্ট্রি। তবে বলাই যায়, সত্যিই বাস্তবে প্রেম করছেন কী করছেন না জানা না গেলেও দুজনের মধ্যে রয়েছে এক খুনসুটি ভরা মিষ্টি বন্ধুত্ব।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories