Prothom Kolkata

Popular Bangla News Website

Hero Lectro : একবার চার্জেই ৩০ কিমি ছুঁটবে! তিনটি ই-সাইকেল বাজারে আনলো হিরো

1 min read

।। প্রথম কলকাতা ।।

ইলেকট্রিক বাইক বা ইলেকট্রিক স্কুটারের সাথে সকলেই পরিচিত। কিন্তু ইলেকট্রিক সাইকেলের সাথে এখনও খাপ খাইয়ে ওঠেনি অনেকে। বর্তমানে ভারতে যে সকল ইলেকট্রিক সাইকেল রয়েছে তার মধ্যে সবচেয়ে নামকরা সংস্থা Hero Lectro লঞ্চ করে ফেললো তিনটি ব্র্যান্ড নিউ ইলেকট্রিক সাইকেল। Hero Lectro হল জনপ্রিয় Hero Cycle কোম্পানির বৈদ্যুতিক শাখা। এই মুহূর্তে ভারতের একাধিক শহরে এই কোম্পানির ই-সাইকেল উপলব্ধ রয়েছে।

Hero Lectro ইলেকট্রিক সাইকেল

এদিন বাজারে এল Hero Lectro C1, C5X এবং F1 সাইকেল। তিনটি মডেল আকর্ষণীয় রঙের বিকল্প এবং নজরকাড়া ফিচার্স এর সাথে আসে। একবার চার্জে ৩০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে সাইকেলগুলি। অন্যদিকে থ্রটল মোডে ২৫ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম এই তিন ই-সাইকেল। পাশাপাশি প্রত্যেকটিতে ব্যবহৃত হয়েছে অ্যালমুনিয়াম ফ্রেম।

সাইকেলগুলি অ্যান্টি-স্কিড অ্যালয় প্যাডেল, অ্যারোডাইনামিক ফর্ক, IP67 এবং IP65 ডাস্ট ও ওয়াটারপ্রুফ রেটিং যুক্ত।
Hero Lectro এর দেওয়া তথ্য অনুযায়ী, নতুন Hero Lectro C1, C5x এবং F1 এ একাধিক রাইডিং মোড রয়েছে। এ ছাড়া এগুলি ডুয়াল ওয়াল অ্যালয় রিম, RFID কি-লকিং এবং LED ডিসপ্লে ইউনিট দ্বারা সজ্জিত। এতে রয়েছে ২৫০ ওয়াট BLDC রিয়ার হাব মোটর এবং উচ্চ ক্ষমতাসম্পন্ন লি-আয়ন ব্যাটারি প্যাক।

কত দাম এবং কোথায় কোথায় পাওয়া যাবে?

Hero Lectro ইলেকট্রিক সাইকেলগুলির দাম শুরু হয়েছে ৩২,৯৯৯ টাকা এবং সর্বাধিক মূল্য ৩৪,৯৯৯ টাকা। এই তিন সাইকেলের মধ্যে C1 হল বেস মডেল। এগুলি Hero Lectro D2C ওয়েবসাইট থেকে অর্ডার করা যাবে। এ ছাড়া কোম্পানির ৬০০ টি ডিলার ও ই-কমার্স চ্যানেলের সাথে পার্টনারশিপ রয়েছে। কলকাতা, দিল্লি, চেন্নাইয়ে কোম্পানির এক্সপিরিয়েন্স সেন্টার থেকেও এগুলি ক্রয় করতে পারবেন সাধারণ গ্রাহকরা।

Categories