Prothom Kolkata

Popular Bangla News Website

Jitu Kamal : সপ্তমী টু দশমী কীভাবে সাজবেন পর্দার সত্যজিৎ? রইলো তাঁর ফ্যাশন লিস্টের হদিশ

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Jitu Kamal Durga Puja Fashion 2022: আর দুদিন পরেই মহালয়া। আর মহালয়া মানেই দেবী পক্ষের সূচনা। মেরে কেটে হাতে কড় গোনা কয়েকটা দিনের অপেক্ষা। ইতিমধ্যে পুজোর কেনাকাটি অলমোস্ট শেষের পথে। এখন শুধু ভাবনা পুজোর পাঁচটা দিন কোন পোশাকে কীভাবে নিজেকে সাজিয়ে তুলবেন। আর তা ভাবতে গিয়েই হয়েছে নাজেহাল অবস্থা। পাঞ্জাবি, কুর্তা কিংবা ওয়েস্টার্ন তো কিনেছেন কিন্তু কীভাবে সেগুলো ক্যারি করবেন, কোন পোশাকের সাথে নিজেকে মানানসই সাজিয়ে তুলবেন সেটাই ভেবে পাচ্ছেন না। এমন পরিস্থিতিতে যদি সেলেবদের থেকে কিছু পরামর্শ পাওয়া যায়, তাহলে মন্দ হয় না। কী বলুন?

তাই তো ভক্তদের জন্য সপ্তমী টু দশমীর স্টাইল স্টেটমেন্ট নিয়ে হাজির হয়েছেন বর্তমানে টলিউডের হার্ট থ্রব জিতু কমল(Jitu kamal)। তাঁর ফ্যাশনলিস্টে থাকছে কোন কোন পোশাক? সম্প্রতি তাঁর যাবতীয় খুঁটিনাটি শেয়ার করেছেন অভিনেতা।

জিতু কমলের সপ্তমীর সাজ

কলকাতা তথা পশ্চিমবঙ্গের আবহাওয়া কথা মাথায় রেখে সপ্তমীর সাজে জিতু বেছে নিয়েছেন হালকা সুতি-লিলেনের অলিভ গ্রিন রঙের একটা পাঞ্জাবি। যার মধ্যে রয়েছে খানিকটা হাটকে কাটআউট ডিজাইন। সাথে পেয়ারআপ করেছেন একটা অ্যাঙ্কেল লেন্থ-এর প্যান্ট এবং লোফার শু দিয়ে। পোশাকের পাশাপাশি মেকাপ তথা ছেলেদের জন্য হেয়ার স্টাইলের দিকে বিশেষ নজর দেওয়াটাও জরুরি। তাই এমন সাজ পোশাকের সাথে জিতু রেখেছেন গাল ভর্তি চাপ দাড়ি ও খানিকটা বড় চুল।

অষ্টমীর সাজে জিতু

অষ্টমী মানেই সাবেকিয়ানা। মেয়েদের জন্য শাড়ি আর ছেলেদের পাঞ্জাবি মাস্ট। এই একই কথায় বিশ্বাসী জিতু অষ্টমীর দিন নিজের জন্য বেছে নিয়েছেন ধুতি-পাঞ্জাবি। হালকা ক্রিম কালারের পাঞ্জাবির সাথে রয়েছে রাস্ট অরেঞ্জ রঙের পারে জোড়ি দিয়ে কাজ করা ধুতি। পাঞ্জাবিতে রয়েছে লাল সুতোর ঠাসা কাজ। পাঞ্জাবির সাথে পায়ে নাগরাই জুতোর বদলে অভিনেতা গলিয়েছেন হাতে এমব্রয়ডারির কাজ করে কালো রঙের লোফার। পাশাপাশি চুলে রয়েছে সিতে কাঁটা হেয়ার স্টাইল। তবে পাঞ্জাবির সাথে জিতুর পছন্দ ক্লিন সেভ। তবে আপনাদের অনেকেরই পছন্দ থাকে দাড়ি রাখা। সেটা নিজেদের মতো করে নিন। কিন্তু বলাই বাহুল্য দাড়ি ছাড়া জিতুকে অষ্টমীর লুকে বেশ মানিয়েছে।

নবমীতে জিতুর সাজ

নবমী মানেই খানিক মন ভার। আর একদিন পরেই যে মাকে বিদায় জানানোর পালা। আরও একটা বছরের অপেক্ষা। তবে এই মনখারাপ দূর করতে আমরা সবচেয়ে পছন্দের প্রিয় তথা সুন্দর জামাটা তুলে রাখি নবমীর জন্য। জিতুর ক্ষেত্রেই তাঁর অন্যথা হয়না। সপ্তমী অষ্টমী পাঞ্জাবি পর অভিনেতা বেছে নিচ্ছেন খানিক ওয়েস্টার্ন। সাদা শার্ট-এর সাথে টাইআপ করেছেন নানান রঙের মিশেলে তৈরি জহর কোট। লোয়ার পোরশনে রয়েছে হালকা বেইজ রঙের প্যান্ট সাথে ব্রাউন লোফার। তবে এই পোশাকের সাথে খোলা চুল নয়। করেছেন পনি টেল। তাই আপনাদের যাদের জিতুর মতো চুল খানিকটা বড় তারা এভাবেই একটা পনিটেল করলে মিলবে এক নজরকাড়া লুক। সকালের দিকে ঘুরতে বেরোলে চোখে দিয়ে নিন কালো বা নীল শেডের রোদ চশমা। ব্যাস আপনাকে আর দেখে কে।

জিতুর দশমীর সাজ

সপ্তমী, অষ্টমী, নবমী পেরিয়ে দশমী আসা মানেই আকাশে বাতাসে বিরহের সুর। বিজয়া দশমী। বাকি চারটে দিনের মতোই নিজেকে সবার মধ্যে থেকে আকর্ষণীয় নজরকাড়া লুক দিতে বেছে নিন কুর্তা সাথে জিন্স। জিতুও তাই করেছে। দশমীতে নিজেকে অন্যভাবে সাজিয়ে তুলতে বেছে নিয়েছেন একটা রাস্ট অরেঞ্জ রঙের পাঞ্জাবি সাথে নীল ডেনিম। পায়ে দিয়েছেন স্কাই ব্লু রঙের লোফার। এদিনও নিজেকে বাঁধা চুলের আটকে রেখেছেন অভিনেতা। তাহলে আর ভাবছেন কী? অভিনেতার মতো নিজেকে সাজিয়ে তুলতে ঝটপট গুছিয়ে নিনি নিজের সাজ পোশাক।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories