Prothom Kolkata

Popular Bangla News Website

Robbery In Howrah : দুঃসাহসিক ডাকাতি ! শিশুর মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে চলল ব্যাপক লুঠ

।। প্রথম কলকাতা।।

হাওড়া শহরে ফের ঘটল এক ভয়ঙ্কর লুঠপাটের ঘটনা। বাড়ির কর্তাকে মারধর করে তাকে বাকি সদস্যদের বেঁধে দিয়ে প্রায় ঘন্টাখানেক ধরে চলল এই লুঠ। লক্ষ লক্ষ টাকা সহ সোনার গয়না হাতিয়ে নিয়ে চম্পট দিল ডাকাতের দল। ঘটনাটি হাওড়ার জগৎবল্লভপুর এলাকার । এক ব্যবসায়ীর বাড়িতে ভোররাতে সশস্ত্র ডাকাতের আগমন স্বাভাবিকভাবেই এলাকায় আতঙ্কের বাতাবরণ সৃষ্টি করেছে । এই ঘটনায় গুরুতর আঘাত পান ওই ব্যবসায়ী। তাঁর বছর আটেকের শিশুর মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে তারপর এই লুঠপাট চলে বলে অভিযোগ করেন গৃহকর্তা।

শুক্রবার ভোররাতে এই ঘটনাটি ঘটে জগৎবল্লভপুরের বড়গাছিয়া সকাল বাজার এলাকায় । ওই এলাকারই বাসিন্দা হলেন কাপড় ব্যবসায়ী সুজিত কাঁড়ার । যখন তাঁর বাড়ির সবাই ঘুমে আচ্ছন্ন সেই সময় আচমকাই বাড়িতে হানা দেয় চারজন সশস্ত্র ডাকাতের একটি দল। তাঁরা মুখ ঢেকে বাড়িতে প্রবেশ করে আর তারপর গৃহকর্তাকে লোহার রড দিয়ে সজোরে আঘাত করে মাথায়। তাঁর মাথা ফেটে ঝরতে থাকে রক্ত । সেই রকম অবস্থাতেই দড়ি দিয়ে বেঁধে দেওয়া হয় তাকে। তারপর তাঁর ৮ বছরের ছেলে সৌমাল্যর মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে বাড়ির সমস্ত নগদ টাকা বের করে নেয় ওই ডাকাত দল।

এমনকি সুজিত বাবুর স্ত্রীর গা থেকেও যাবতীয় গয়না খুলে নেয় তাঁরা। প্রায় এক ঘন্টা ধরে ওই দুষ্কৃতি দল এই ভাবেই লুঠপাট চালিয়ে যায় বাড়িময়। এরপর বেরিয়ে যাওয়ার সময় পুলিশকে খবর দিলে বাড়ির সকলকে খুন করে দেওয়া হবে এমনটাও হুমকি দেওয়া হয়। পরবর্তীতে সুজিত বাবু দাঁত দিয়ে বহু চেষ্টার পর দড়ি কাটেন এবং ডাকেন প্রতিবেশীদের। প্রতিবেশীরাই ফোন করেন জগৎবল্লভপুর থানায় ।

কিন্তু সেই সময় ফোন না ধরায় ১০০ নম্বর ডায়াল করে নেওয়া হয় পুলিশ সুপারের অফিসের নম্বর । সেখানে ফোন করে সমস্ত বিষয়টি জানানোর পর ঘটনাস্থলে আসে পুলিশ। এখনও পর্যন্ত এই দুঃসাহসিক ডাকাতির কিনারা করতে পারেননি পুলিশ আধিকারিকরা। তবে এর তদন্ত চলছে বলে জানিয়েছেন তাঁরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories