Prothom Kolkata

Popular Bangla News Website

covid update: সামান্য কমল রাজ্যের করোনা সংক্রমণ, চিন্তা বাড়ছে চিকিৎসকদের

।।প্রথম কলকাতা।।

সপ্তাহের শুরুতেও সামান্য কমেছিল রাজ্যের করোনা সংক্রমণ। মিলেছিল সাময়িক স্বস্তি। আজ সামন্য কমল রাজ্যের করোনা সংক্রমণ। উল্লেখ্য গত বুধবারও ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ। তারপর ঊর্ধ্বমুখীই ছিল গ্রাফ। গত ২৪ ঘন্টায় রাজ্যে মোট পজিটিভ ৩৩৭

গত কয়েকদিন ধরেই মৃত্যু উদ্বেগে রাখছিল চিকিৎসকদে র। কারণ লাগাতার ৪জন করে প্রাণ হারাচ্ছিলেন। গত সপ্তাহে তা ০জন হয় একদিনের জন্য। আজ সেই সংখ্যাটা ১। এদিন সামান্য কমল রাজ্যের পজিটিভিটি রেট। যা এখন হয়েছে ৪.৪৬শতাংশ।

গত সোমবার বার রাজ্যে করোনা সংক্রমণ ছিল ৪০০। গতকাল সংখ্যাটা হয়েছিল ৩৬৫ আজ তা হল ৩৩৭জন।করোনার এই পরিস্থিতিতে চিন্তায় চিকিৎসকরা। তাই গ্রাফ নামলেও স্বস্তি মিলছে না।ত কারণ কখন যে সংক্রমণ বেড়ে যাবে তা বোঝা যাচ্ছে না।রাজ্যের স্বাস্থ্যদফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় বাংলায় নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ৩৩৭জন।

যা গতকালের তুলনায় খানিকটা কম পুজোর আগে এই গ্রাফের ওঠানামা ফের চিন্তা যে বাড়াচ্ছে তা বলাই বাহুল্য।গত ২৪ ঘণ্টায় সুস্থতায় বেড়েছে কিছুটা। এই সংখ্যাটা হল ১৯০জন।গতকাল করোনাকে জয় করেছেন ১৮৮জন। গত শনিবার এই সংখ্যাটি ছিল ৫৮৭। এখনও পর্যন্ত করোনাকে হারিয়েছেন মোট ২০ লক্ষ ৮৬হাজার ৭১৯জন। সুস্থতার হার ৯৮.৮৬শতাংশ।

একনজরে দেখে নেওয়া যাক আজকের পরিসংখ্যান

সুস্থ হয়েছেন ১৯০
মোট সুস্থ ২০, ৮৭, ৮৪৬
সুস্থতার হার ৯৮.৮৬%
হোম আইসোলেশনে ২৫৩৮
হাসপাতালে ১২৭
মৃত ১
মোট মৃত ২১,৪৯৩
মৃত্যু হার ১.০২%
মোট পজিটিভ কেস ২১,১২,১৯৪
নমুনা পরীক্ষা ৭৫৬১
পজিটিভিটি রেট ৪.৪৬%
আজকে ভ্যাকসিন ৩২৯৮৬

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories