Prothom Kolkata

Popular Bangla News Website

Amit Shah: জল্পনায় শিলমোহর? কলকাতায় দুর্গাপুজোর উদ্বোধনে আসতে চলেছেন অমিত শাহ!

1 min read

।।প্রথম কলকাতা।।

২০২০ সালে পুজো উদ্বোধন করে গিয়েছেন অমিত শাহ। সল্টলেক বিজে ব্লকে তৎকালীন বিজেপি নেতা অধুনা তৃণমূল নেতা সব্যসাচী দত্তের পুজো উদ্বোধন করেছিলেন। তার পর গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গিয়েছে। বিজেপি রাজ্য সরকার গড়তে পারেনি। বিরোধী দল হয়েই থাকতে হয়েছে। তার ৩ বছর বাদে ফের দুর্গাপুজোর উদ্বোধনে আসছেন অমিত শাহ।বিজেপির পুজো তো বটেই উদ্বোধন করবেন আরও দুটি পুজোর।

রাজ্য বিজেপি সূত্রে খবর, ইজেসিসিতে দলের যে পুজো হয় সেই পুজোটির উদ্বোধন করবেন শাহ। এছাড়াও সজল ঘোষের সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো ও সল্টলেকের আরও একটি পুজো উদ্বোধন করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী।বিজেপি সূত্রে খবর মহালয়ার দিন দিল্লি থেকে বিজেপির একটি প্রতিনিধিদল আসবে। যে যে জায়গায় অমিত শাহের যাওয়ার কথা সেইসব জায়গা ঘুরে দেখবে প্রতিনিধি দল। তার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

সবকিছু ঠিকঠাক থাকলে তৃতীয়া বা চতুর্থীতে কলকাতায় আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।এবছর সন্তোষ মিত্র স্কোয়ারের থিম ‘আজাদি কা অমৃত মহোৎসব’‌। স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে এই থিম ঠিক করা হয়েছে বলে জানিয়েছেন বিজেপি (BJP) কাউন্সিলর সজল ঘোষ।পুজো উদ্বোধনে পিছিয়ে নেই তৃণমূল কংগ্রেসও। আজ সল্টলেকের এফডি ব্লকের পুজোর উদ্বোধন করলেন মমতা। এছাড়া টালা প্রত্যয় ও শ্রীভূমির পুজোর উদ্বোধন করলেন তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories