Prothom Kolkata

Popular Bangla News Website

Mamata Banerjee: ‘রাস্তা যেন বন্ধ না হয়’, শ্রীভূমি স্পোর্টিংয়ের পুজো উদ্বোধন করে নির্দেশ মমতার

1 min read

।।প্রথম কলকাতা।।

বৃহস্পতিবার মহা সমারোহে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো উদ্বোধন করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে আজ উদ্বোধন হলেও মণ্ডপ এখন সাধারণ দর্শনার্থীদের জন্য খোলা হবে না। জানা গিয়েছে, পুজোর তৃতীয়া থেকে মণ্ডপটি খুলে দেওয়া হবে দর্শনার্থীদের জন্য। গত বছর পুজোয় ভিড় সামলাতে রীতিমতো নাকানিচোবানি খাওয়ার মতো অবস্থা হয়েছিল শ্রীভূমির উদ্যোক্তাদের। এই বছর যাতে তা কোনওভাবে না হয় তা নিয়ে সতর্ক তারা। আর এই দিকে নজর রাখার কথা বললেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়ও।

উল্লেখ্য গত বছর শ্রীভূমির পরিস্থিতি নাগালের বাইরে চলে গিয়েছিল। খোদ প্রশাসনকে হস্তক্ষেপ করতে হয়েছিল। অষ্টমীর রাতে শ্রীভূমিতে দর্শনার্থীদের প্রবেশ বন্ধ করে দেওয়ার নির্দেশ দেয় নবান্ন। এ বছর মহালয়ার আগে শ্রীভূমির পুজো উদ্বোধন করে দলের নেতা তথা রাজ্যের মন্ত্রী সুজিত বসুকে সেই প্রসঙ্গেই সতর্ক করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

শ্রীভূমি স্পোর্টিংয়ের বড় কর্তা সুজিত বসুকে মঞ্চেই মমতা বন্দ্যোপাধ্যায় বার্তা দেন, সাধারণ মানুষের অসুবিধা করে পুজো নয়। নইলে ব্যবস্থা নেবেন। মুখ্যমন্ত্রী বলেন,’সুজিতবাবুকে একটাই অনুরোধ। বাবু বলছি, বাবুকে একটাই অনুরোধ, আমার রাস্তা যেন বন্ধ না হয়। শেষকালে লোকে প্লেন ধরতে যেতে পেল না। রাস্তায় যেতে পারল না, এগুলো যাতে না হয়। গৌরব শর্মা নতুন কমিশনারেটে এসেছে। গৌরব তুমি দেখে রাখবে ওঁ যে-ই রাস্তা বন্ধ করবে ওমনি তুমি আমায় বলবে। আমি একদম বিশ্ববাংলা থেকে ঘ্যাচাং ফু করে দেব। এখানে লক্ষ লক্ষ লোক দেখতে আসে।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories