Prothom Kolkata

Popular Bangla News Website

Rituporna Sengupta: পুজো মানেই শাড়ি! প্রেম থেকে খাওয়া-দাওয়া, আড্ডায় ঋতুপর্ণা

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Rituporna Sengupta puja planning : দুর্গাপুজোয় রকমারি পোশাক নয়। টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituporna Sengupta) পছন্দের পোশাক শাড়ি। তবে সেকেলে ধাঁচে নয়। শাড়ি দিয়েই নিজেকে আধুনিকতার মলাটে মুড়েছেন অভিনেত্রী। সম্প্রতি সিমা আর্ট গ্যালারিতে পুজোর কেনাকাটা করতে গিয়ে নিজেকে এক্কেবারে অন্য সাজে তুলে ধরেছেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঋতুপর্ণার সেই ছবি ভাইরাল। পরণে নীল রঙের সিল্কের বাহারি শাড়ি। সাথে ব্লাউজ নয়, জায়গা করে নিয়েছে কাঁচুলির মতো করে নীল রঙের ব্লাউজ।

তবে এসব তো গেলো সাজ সজ্জা। পুজোর প্ল্যানিং, খাওয়া-দাওয়া নিয়ে কী ভেবেছেন অভিনেত্রী? সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে সে কথা জানিয়েছেন অভিনেত্রী।

ঋতুপর্ণার এবারের পুজোর প্ল্যান কী? অভিনেত্রী জানিয়েছেন, “সিঙ্গাপুর এবং কলকাতা দুই মিলিয়েই এবারের পুজো কাটবে তাঁর। সেই সঙ্গে এবারে মুম্বইয়ের বেশ কিছু পুজো প্যান্ডেলের ব্রান্ড অ্যাম্বাসেডর আমি। তাই সেখানেও যেতে হবে।” এক্ষেত্রে সেই সময়টা কলকাতাকে কতটা মিস করবেন অভিনেত্রী? জানতে চাওয়া হলে তিনি জানান, “কলকাতা আমার প্রথম প্রেম। তবে হ্যাঁ কাজের প্রয়োজনে বা ঘুরতে গেলে দেশের মধ্যেই বা, কখনও বাইরেও যেতে হয়। কিন্তু কলকাতা সব সময় আমার মনের মধ্যে থাকে।”

বাঙালির দুর্গাপুজো যেটা ছাড়া অসম্পূর্ণ সেটা হলো পেট পুজো। সারা বছরের ডায়েট ভুলে পুজোয় কটাদিন খাওয়া-দাওয়ায় কী রয়েছে অভিনেত্রীর? ঋতুপর্ণার কথায়, “পুজোর সময় কোনও ডায়েট করি না। যা ইচ্ছে হয় তাই খাই। আমার কাছে বছরের অন্য দিনগুলি থেকে পুজোর দিনগুলি একেবারে আলাদা।”

পুজোয় অভিনেত্রীর প্রেমে যারা পরবেন তাদের কীভাবে সামলাবেন? উত্তরে ঋতুপর্ণার সাফ জবাব, “প্রেমে পড়া বারণ (যদিও মজা করেই বলেছেন)। তবে বেশি প্রেম হয়ে গেলে সেটাকে হ্যান্ডেল করা খুব মুশকিল।” পুজোয় নতুন করে প্রেমে পড়বেন অভিনেত্রী? ঋতুপর্ণার কথায়, “আমার কাছে প্রেমের চেয়ে বন্ধুত্বটা আগে। বন্ধুত্ব সারা জীবন থেকে যায়। প্রেম ভেঙে যেতে পারে।”

উল্লেখ্য, প্রতিবারের থেকে এবারের পুজো খানিকটা বেশি স্পেশাল অভিনেত্রীর কাছে। প্রথমবার মহালয়ায় তাঁকে মহিষাসুরমর্দিনী (Mahishashurmardini) রূপে দেখা যাবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories