Prothom Kolkata

Popular Bangla News Website

অবিশ্বাস্য! ৮ হাজারে ৩২ ইঞ্চি Redmi স্মার্ট টিভি, Amazon সেলে বাম্পার অফার

1 min read

।। প্রথম কলকাতা ।।

Smart TV on Amazon Sale : Amazon প্রাইম গ্রাহকদের জন্য শুরু হয়ে গিয়েছে Amazon Great Indian Festival সেল। স্মার্টফোন থেকে স্মার্ট টিভি, হোম অ্যাপ্লায়েন্স সহ একাধিক ইলেকট্রনিক্স প্রোডাক্ট এ আকর্ষণীয় ছাড় দিচ্ছে ই-কমার্স সংস্থাটি। রয়েছে ব্যাঙ্ক ডিসকাউন্টও। নন-প্রাইম গ্রাহকদের জন্য এই সেল শুরু হবে ২৩ সেপ্টেম্বর থেকে। আগামী বেশ কয়েকদিন বহাল থাকবে এই Amazon সেল।

স্মার্টফোনের পাশাপাশি এই সেলে অন্যতম আকর্ষণ হয়ে উঠেছে Redmi ৮০ সেন্টিমিটার ৩২ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। যা পাওয়া যাচ্ছে অত্যন্ত কম দামে। এ পুজোয় নতুন টিভি কেনার পরিকল্পনা থাকলে এই অফারটি আপনার কাজে আসতে পারে। একনজরে Redmi স্মার্ট টিভি সংক্রান্ত কিছু বিশদ তথ্য।

Redmi স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি

Amazon Great Indian Festival এ এই স্মার্ট টিভির দাম রয়েছে ৮,৯৯৯ টাকা। (মূল প্রাইজ ২৪,৯৯৯ টাকা)। ৬৪ শতাংশ ছাড় সহ রয়েছে ব্যাঙ্ক ডিসকাউন্ট। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ডেবিট/ক্রেডিট কার্ড দ্বারা এই টিভি পারচেজ করলে ১০ শতাংশ ছাড় মিলবে ১ হাজার টাকা পর্যন্ত। শুধু Redmi নয়, Mi টিভি, OnePlus সহ একাধিক সংস্থার স্মার্ট টিভিতে রয়েছে ফাটাফাটি ছাড়।

OnePlus ৮০ সেন্টিমিটার ৩২ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির দাম রয়েছে ৯,৭৪৯ টাকা। এর সাথে রয়েছে উপরোক্ত স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কার্ড অফার। এ ছাড়া Amazon Basics ৮১ সেন্টিমিটার ৩২ ইঞ্চি স্মার্ট LED Fire টিভিতেও রয়েছে একগুচ্ছ অফার। এটির দাম শুরু ৮,৯৯৯ টাকা থেকে। উক্ত অফার যোগ করে যা প্রায় ৮ হাজার টাকায় কিনতে পারবেন আপনি।

Redmi, OnePlus ছাড়া অন্যান্য সংস্থা যেমন – LG ৩২ ইঞ্চি HD স্মার্ট টিভির দাম রয়েছে ১২,৯৯০ টাকা (৪১ শতাংশ ছাড় সহ), Samsung ৩২ ইঞ্চি Wondertainment সিরিজ স্মার্ট টিভির দাম, ১২,৪৯৯ টাকা (৪৫ শতাংশ ছাড় সহ)।

Categories