Prothom Kolkata

Popular Bangla News Website

Tiyasha Roy : “এবার পুজোয় প্যান্ডেলে প্যান্ডেলে বয়ফ্রেন্ড খুঁজবো” পুজোর আড্ডায় অকপট তিয়াশা

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Tiyasha Roy puja planning: শুরু হয়ে গেছে উৎসবের মরশুম। দোরগোড়ায় বাঙালির সবচেয়ে বড় পুজো পার্বন দুর্গাপুজো। আর পুজো মানেই সব কাজ ভুলে বন্ধুদের সাথে মজার আড্ডা, খাওয়া দাওয়া হই হুল্লোড়। প্রতি বারের মতোই এবারের দুর্গাপুজো গ্রামের বাড়ি গোবর ডাঙ্গাতেই কাটাবেন ‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেত্রী তিয়াশা রায় (লেপচা) (Tiyasha Roy)। তবে এবারের পুজোটা খানিকটা আলাদা। ইতিমধ্যে সকলেরই জানা চলতি বছর শুরুর দিকেই বিবাহবিচ্ছেদ হয়েছে তিয়াশা লেপচা ও সুবান রায়ের। তাই এবছর একাই নিজের পরিবারের সাথে পুজো কাটাবেন অভিনেত্রী। সম্প্রীতি কলকাতার এক রেস্টুরেন্ট ওপেনিংয়ের প্রোগ্রামে এসে এমনটাই জানালেন অভিনেত্রী। একই সাথে জানালেন পুজোর প্ল্যানিং।

পঞ্চমী থেকে দশমী কীভাবে পুজো কাটাবেন তিয়াশা? জানতে চাওয়া হলে অভিনেত্রী জানান, “আমি প্রতিবারই পঞ্চমীর মধ্যে কলকাতার ঠাকুর দেখে বাড়ি (গোবরডাঙ্গা) চলে যাই। এবারও তার অন্যথা হবেনা। ওখানে বাবা মা য়ের সাথে পুজো কাটাই। দাদার সাথে বাইকে ঘুরে বেড়াতে ভালো লাগে। ওখানকার বন্ধুদের সাথে রাত জেগে আড্ডা দি। এবারও সেসবই হবে।”

তিয়াশার ছোটবেলার পুজোর মজার স্মৃতি জানলে আপনিও খানিক অবাক হবেন। কী করেছিলেন অভিনেত্রী? তিয়াশা জানায়, “ছোট থেকে আমার পুজোয় অনেক জামা হয়। বাবা, মা, দাদু, দিদা, মামারা সবাই দিত। তো একবার মনে আছে পুজোয় অনেক জামা হয়েছিল। আর আমি কিছুক্ষন অন্তর অন্তর সেগুলো পাল্টে পাল্টে পড়ে ফেলেছিলাম। সপ্তমীর মধ্যেই আমার নতুন জামা পরা শেষ। এবার অষ্টমী থেকে আমি আর বেরোচ্ছিনা। ঘরেই রয়েছি। সবার জিজ্ঞাসা কী হয়েছে ওঁর। তখন জানতে পারে আমার নতুন জামা পরা শেষ হয়ে গেছে তাই আর পুজোয় বেরোচ্ছি না। তখন আমায় আবার নতুন জামা কিনে দেওয়া হয়। তারপর আমি বেরোই। তো ছোটবেলার পুজোর মজাদার স্মৃতির মধ্যে এটা একটা অবশ্যই।

বাঙালির পুজোর মূল আকর্ষণ ধুনুচি নাচ কিংবা ভাসান ডান্স। এগুলোয় নিজেকে যুক্ত করে তিয়াশা? অভিনেত্রীর কথায়, “না এগুলো খুব একটা করা হয়না। আসলে আমি এগুলো পারি না। তবে ছোটবেলায় একবার ভাসান ডান্স করেছি।”

পুজো খাওয়া দাওয়া, প্যান্ডেল হপিং তো আছেই। সাথে বাঙালির দুর্গাপুজোয় যেটা মাস্ট। সেটা হচ্ছে পুজোর প্রেম। এ প্রসঙ্গে নিজের পুজো প্রেম নিয়ে কী বললেন তিয়াশা? অভিনেত্রীর কথায়, “আমার এখনও পর্যন্ত পুজোয় প্রেম করে ওঠা হয়নি। তবে আবার আমি নিজের জন্য প্যান্ডেলে প্যান্ডেলে বয়ফ্রেন্ড খুঁজবো।” একই সাথে তিয়াশার কথায়, কার্তিক, গণেশ তো অনেক আছে। কিন্তু কাকে পছন্দ হয়, দেখি।”

প্রসঙ্গত, অনেকদিন হল শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। আবার কবে ছোট পর্দায় ফিরবেন ‘শ্যামা’ তিয়াশা? দর্শকদের এতদিনের অপেক্ষা নাকি এবার শেষ হওয়ার পালা। টেলিপাড়ায় নতুন গুঞ্জন অনুযায়ী জানা গেছে, দর্শকদের হা-পিত্যেশ করার দিন খুব তাড়াতাড়িই ফুরনোর পথে। কারণ মাস কয়েক আগেই শোনা গিয়েছিল ‘কৃষ্ণকলি’র প্রযোজনা সংস্থা টেন্টের নতুন ধারাবাহিকের হাত ধরেই পর্দায় ফিরছেন তিয়াশা লেপচা(আগে ছিল রায়)। যদিও নানান কারণে মাস কয়েক পিছিয়ে যায় সেই প্রোজেক্ট। তবে কিছুদিন আগেই ধামাকা আপটেড প্রকাশ্যে তিয়াশা ভক্তদের জন্য, বা বলা ভালো নীল-তিয়াসার ভক্তদের জন্য। জানা গেছে, খুব শীঘ্রই ফের পর্দায় ফিরছে ‘কৃষ্ণকলি’ খ্যাত তারকা জুটি নীল ভট্টাচাৰ্য ও তিয়াশা লেপচা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories