Prothom Kolkata

Popular Bangla News Website

Tata Punch Camo : টাটা পাঞ্চের ১ বছর পূর্তি উপলক্ষে বাজারে এল নতুন ক্যামো এডিশন

1 min read

।। প্রথম কলকাতা ।।

দেখতে দেখতে ভারতে ১ বছর হয়ে গেল টাটা পাঞ্চ গাড়ির। সেই উপলক্ষে নতুন টাটা পাঞ্চ ক্যামো এডিশন (Tata Punch Camo Edition) লঞ্চ করল টাটা মোটর্স। এই এডিশন ম্যানুয়াল ও অটোমেটিক উভয় ভ্যারিয়েন্টেই উপলব্ধ।

নতুনত্বের মধ্যে রয়েছে টাটা পাঞ্চ ক্যামো এডিশনের এক্সটিরিয়র ডিজাইন। ডুয়াল-টোন কালার অপশন সহ একটি নতুন ফোলিজ গ্রিন পেন্টজব (পিয়ানো ব্ল্যাক এবং প্রিস্টিন হোয়াইট) সিলভার স্কিড প্লেট রয়েছে এতে। এ ছাড়া সামনের ফেন্ডারে ক্যামো ব্যাজিং এবং ১৬ ইঞ্চি চারকোল অ্যালয় হুইল দৃশ্যমান। অন্যান্য অফারিংয়ের মধ্যে উল্লেখযোগ্য ফগ লাইট, এলইডি ডিআরএল এবং এলইডি টেইল লাইট।

তবে গাড়িটিতে রুফ রেলিং পাবেন না গ্রাহকরা। গাড়ির অন্দরসজ্জার সম্পর্কে যদি কথা বলি, তাহলে ক্যামো এডিশনে রয়েছে অ্যাপেল কার প্লে এবং অ্যান্ড্রোয়েড অটো সহ একটি ৭ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, একটি বিপরীত পার্কিং ক্যামেরা, ক্রুজ কন্ট্রোল এবং একটি ইঞ্জিন স্টার্ট-স্টপ বাটন।

টাটা পাঞ্চ ক্যামো এডিশনের ইঞ্জিন – ১.২ লিটার পেট্রোল ইঞ্জিন যা ৮৪ bhp এবং ১১৩ Nm টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনের সাথে রয়েছে ৫ স্পিড ম্যানুয়াল এবং অটোমেটিক ম্যানুয়াল ট্রান্সমিশনের বিকল্প।

একনজরে গাড়ির ভ্যারিয়েন্ট অনুযায়ী দাম –

টাটা পাঞ্চ ক্যামো অ্যাডভেঞ্চার ম্যানুয়াল দাম ৬.৮৫ লাখ টাকা।

টাটা পাঞ্চ ক্যামো অ্যাডভেঞ্চার অটোমেটিক দাম ৭.৪৫ লক্ষ টাকা।

টাটা পাঞ্চ ক্যামো অ্যাডভেঞ্চার রিদম ম্যানুয়াল দাম ৭.২০ লক্ষ টাকা।

টাটা পাঞ্চ ক্যামো অ্যাডভেঞ্চার রিদম অটোমেটিক দাম ৭.৮০ লক্ষ টাকা।

টাটা পাঞ্চ ক্যামো অ্যাকমপ্লিসড ম্যানুয়াল দাম ৭.৬৫ লক্ষ টাকা।

টাটা পাঞ্চ ক্যামো অ্যাকমপ্লিসড অটোমেটিক দাম ৮.২৫ লক্ষ টাকা। এটির একটি ডেজেল ভ্যারিয়েন্ট রয়েছে যেটি উপলব্ধ অটোমেটিক গিয়েরবক্সের সাথে এটির দাম ৮.৬৩ লক্ষ টাকা। এটি টাটা পাঞ্চ ক্যামো এডিশনের টপ-স্পেক ভ্যারিয়েন্ট।

Categories