Prothom Kolkata

Popular Bangla News Website

Malda: মুম্বইয়ে উদ্ধার বাংলার যুবকের রক্তাক্ত দেহ, অস্বাভাবিক মৃত্যু ঘিরে শোকস্তব্ধ পরিবার

1 min read

।। প্রথম কলকাতা।।

বয়স সবে মাত্র কুড়ি বছর। তবে বাকি জীবনটা একটু স্বচ্ছলতার সঙ্গে কাটানোর আশায় কাজের তাগিদের বেরিয়ে পড়েছিল রাজ্য ছেড়ে। মুম্বইয়ে গিয়ে কাজ করার আশা জেগেছিল মনে । আর সেই আশা পূরণ করার জন্য এবং পরিবারের মুখে হাসি ফোটানোর জন্য মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা। কিন্তু সেখানে থাকা গেল না এক মাসও । তার আগেই বাড়িতে এসে পৌঁছল কফিনবন্দি গলাকাটা দেহ। এই ঘটনায় রীতিমতো শোক স্তব্ধ পরিবারসহ এলাকার মানুষ । দফায় দফায় গ্রাম জুড়ে উঠছে শুধুই কান্নার রোল। ঘটনাটি মালদা (Malda) জেলার মোথাবাড়ি থানার অন্তর্গত উত্তর লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের কাহালা গ্রামের।

এই গ্রামেরই এক যুবক ইত্তেকার শেখ পরিচিত আরও এক যুবকের সঙ্গে রাজ্য ছেড়ে ভিন রাজ্যে গিয়ে কাজ করা সিদ্ধান্ত নেয়। সেই মতো ১০-১৫ দিন আগে মুম্বইয়ে যায় সে । তবে গত ১৯শে সেপ্টেম্বর মুম্বই পুলিশ আম্বেদকরনগর পারিপাড়া এলাকা থেকে একটি ঝোপের মধ্যে গলাকাটা রক্তাক্ত দেহ উদ্ধার করে। পরবর্তীতে জানা যায় , ওই দেহ ইত্তেকার শেখের। এই বিষয়টি ইত্তেকারের পরিবার জানতে পারে সামাজিক মাধ্যমে। তাঁরা যোগাযোগ করেন মুম্বই পুলিশের সঙ্গে। তারপর তাকে মালদায় ফিরিয়ে আনার ব্যবস্থা করা হয়।

বুধবার সকালে সেই দেহ এসে পৌঁছায় কলকাতা বিমানবন্দরে। এর পরেই সড়কপথে অ্যাম্বুলেন্সের সাহায্যে তাঁর দেহ আনা হয় মোথাবাড়িতে। যুবকের এই অকাল প্রয়াণের হতবাক গ্রামের বাসিন্দারাও । অসীম আক্রাম নামে এক ব্যক্তি জানান , ইত্তেকার এলাকার অত্যন্ত শান্ত স্বভাবের ছেলে হিসেবেই পরিচিত ছিল। একেবারেই সাধারণ পরিবারের ছেলে। কারও সাথে কখনও গন্ডগোলে জড়াতে দেখা যায়নি তাকে। ভালোভাবে কাজ করবে বলে মুম্বইয়ে গিয়েছিল। এলাকার আরও এক যুবক গিয়েছিল তাঁর সঙ্গে । স্থানীয় বাসিন্দাদের অনুমান, ইত্তেকারের এই নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে যোগসূত্র রয়েছে ওই যুবকের। অন্য রাজ্যে গিয়ে বাড়ির ছেলের এইভাবে মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর পরিবার । তাঁরা প্রশাসনের কাছে জানিয়েছেন ন্যায় বিচারের দাবি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories