Prothom Kolkata

Popular Bangla News Website

Koel Mallick: নাকে নথ, সিঁথি ভর্তি সিঁদুর, পুজোর আগেই নজরকাড়া লুকে চমকে দিলেন কোয়েল

1 min read

।।  প্রথম কলকাতা ।।

পুজো একেবারে দোরগোড়ায়। হাতে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। আসছে রবিবার মহালয়া। তারপরেই দেবী পক্ষের শুরু। ইতিমধ্যে পুজোর প্ল্যানিং নিয়ে শুরু হয়ে গেছে নানান পরিকল্পনা। কবে কোনটা পড়বেন কীভাবে নিজেকে সাজিয়ে তুলবেন তাই নিয়ে চলছে জোর জল্পনা। বাকি দিন গুলো সাজিয়ে নিলেও বুঝে উঠতে পারছেন না অষ্টমীর সকালে কীভাবে সাজবেন! গরমে হালকা ছিমছাম অথচ নজরকাড়া লুক পেতে দেখুন টলিউ অভিনেত্রী কোয়েল মল্লিকের অষ্টমী লুক।

সম্প্রতি নাকে নথ, সিঁথি ভর্তি সিঁদুর, আটপৌরে আইভরি রঙের শাড়িতে, হালকা সোনার গয়নায় নজরকাড়া সাবেকি সাজে অষ্টমীর লুকে ফটোশুট করেছেন কোয়েল। লাল ব্লাউজ আর অফ হোয়াইট তথা আইভরি শাড়ির মেলবন্ধনে তিনি হয়ে উঠেছেন মোহময়ী। কোয়েলের হেয়ারস্টাইলও ছিল দেখার মতো। দিন তিনেক আগেই ওই একই সাজে আরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবির ব্যাকগ্রাউন্ড দেখেই স্পষ্ট, সম্পূর্ণ ফটোশট হয়েছে মল্লিক বাড়ির ঠাকুর দালানে।

এদিন ইনস্টাগ্রামে নিজের এই আগমনী ছবি পোস্ট করে কোয়েল লিখেছেন, “ক্যালেন্ডারে তারিখ গুনছি আর মায়ের আসার অপেক্ষা করছি। আর কিছু দিনের অপেক্ষা।”

অভিনেত্রীর লুকে মুগ্ধ হয়েছেন নেটনাগরিকরা। যা কোয়েলের পোস্টের কমেন্ট বক্স দেখলেই স্পষ্ট। শুধু আমজনতা নয়। অভিনেত্রীর লুকে মুগ্ধ হয়েছেন টলিউডের বিতর্কিত অভিনেত্রী নুসরাত জাহান। প্রশংসা করে লিখেছেন, “তোমায় অপূর্ব লাগছে”।

কোয়েলের মতো নিজেকে যেভাবে সাজিয়ে তুলবেন

বলাই বাহুল্য অষ্টমীর সকালটা আপনিও কোয়েলের মতোই আইভরি রঙের শাড়ির সাথে ক্যারি করতে পারেন কনট্রাস্টে লাল রাউন্ড নেকের থ্রি ডি ফ্লোরল মোটিফের ব্লাউজ। সঙ্গে বেছে নিতে পারেন নিজেদের পছন্দের মতো হালকা গোল্ডেন জুয়েলারি। তবে কোয়েলের মতো দুই ধাপের কানবালা পড়লে আপনিও আলাদা করে সকলের নজর কাড়তে বাধ্য। এর সাথে অভিনেত্রীর মতোই একেবারে ট্রেডিশনাল লুক আনতে হাতে শাখা-পলা রাখুন। নিজেদের মুখের আদল অনুযায়ী বেছে নিন নাকের নথ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories