Prothom Kolkata

Popular Bangla News Website

জন্মদিনে বিসিসিআই সচিব জয় শাহকে শুভেচ্ছা জানালেন সৌরভ গাঙ্গুলি থেকে বিরাট কোহলি

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভাপতি এবং ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সচিব জয় শাহের জন্মদিন। ৩৩ বছরে পা দিলেন ভারতের বোর্ড সচিব। বর্তমান ক্রিকেটার থেকে বেশ কয়েকজন প্রাক্তন ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় জয় শাহকে শুভেচ্ছা জানিয়েছেন।

টুইটারে ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি জয় শাহকে তাঁর ৩৩তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীও টুইটারে জয় শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

পাশাপাশি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংও শাহকে তার শুভেচ্ছা জানিয়েছেন এবং পাঞ্জাবে ক্রিকেটের উন্নয়নে সমর্থনের জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন।

ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানও শাহকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও বেশকিছু প্রাক্তন প্রাক্তন ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় জয় শাহকে শুভেচ্ছা জানিয়েছেন। ভারতের ওপেনার গৌতম গম্ভীর টুইটারে লিখেছেন, “ভারতীয় ক্রিকেটকে সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য আপনার সাফল্য কামনা করছি!”

প্রাক্তন স্পিনার হরভজন সিংও টুইটারে শাহকে শুভেচ্ছা জানিয়েছেন। “@JayShah, সেক্রেটারি @BCCI এবং সভাপতি, ACC-কে আন্তরিক জন্মদিনের শুভেচ্ছা। ভগবান আপনাকে মহান স্বাস্থ্য, অপরিসীম আনন্দ, দীর্ঘ জীবন এবং সামনের খুব সফল ক্যারিয়ারের আশীর্বাদ করুন। আপনার আবেগ এবং গতিশীলতার সাথে, আপনি অনেকের জন্য খেলাধুলার প্রচার চালিয়ে যান। আগামী আরও বছর।”

চলতি মাসের শুরুর দিকে, সুপ্রিম কোর্ট বিসিসিআই-এর সংবিধানে প্রস্তাবিত পরিবর্তনগুলি গ্রহণ করেছে, যা বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলী এবং সেক্রেটারি জয় শাহকে তাদের নিজ নিজ মেয়াদের মেয়াদ বাড়ানোর অনুমতি দিয়েছে। পদাধিকারীদের জন্য বাধ্যতামূলক কুলিং অফ পিরিয়ড সম্পর্কিত বিসিসিআই-এর সংবিধান পরিবর্তন করার জন্য একটি আবেদন করা হয়েছিল। সুপ্রিম কোর্ট তার আদেশে বলেছে যে পদাধিকারীরা ১২ বছরের একটানা মেয়াদ থাকতে পারে, যার মধ্যে রাজ্য অ্যাসোসিয়েশনে ছয় বছর এবং বিসিসিআইতে ছয় বছর অন্তর্ভুক্ত রয়েছে।

Categories