Prothom Kolkata

Popular Bangla News Website

Nadia : একই দড়িতে ঝুলছে যুগলের দেহ ! এই মৃত্যুকাণ্ডের নেপথ্যে কি রয়েছে কোন রহস্য?

1 min read

।। প্রথম কলকাতা।।

বাড়ি থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে ফাঁকা মাঠের মধ্যে উদ্ধার এক যুগলের নিথর মৃতদেহ। কেন, কিভাবে এই ঘটনা ঘটল সেই প্রশ্নের উত্তর খোঁজার আগেই এক প্রকার বাকরুদ্ধ হয়ে যায় প্রত্যক্ষদর্শীরা। কারণ গাছে যেই যুগলের দেহ ঝুলে থাকতে দেখা যায় তাদের বয়স আঠারোও পেরোইনি। এই কিশোর-কিশোরীর মৃত্যু আত্মহত্যা নাকি এর নেপথ্যে রয়েছে অন্য কোন গল্প তা নিয়ে বর্তমানে ধোঁয়াশায় পরিবার। পুলিশের দাবি, ময়নাতদন্ত হলেই এই ঘটনার সমস্ত দিক একেবারেই স্পষ্ট হয়ে যাবে।

বৃহস্পতিবার সকালে ওই দুই কিশোর-কিশোরীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয় একটি মাঠের পাশে থাকা গাছ থেকে । ঘটনাটি নদিয়া জেলার তেহট্টর। পরবর্তীতে জানা যায় , মৃত এই কিশোরের নাম সজল মন্ডল (১৭) এবং ওই কিশোরী বিজয়া বিশ্বাস(১৫)। তাঁরা তেহট্ট থানার অন্তর্গত রামজীবনপুর গ্রাম এবং দেবনাথপুর এলাকার সাহাপাড়ার বাসিন্দা। তাদের মৃতদেহের কাছেই উদ্ধার হয় দুটি স্কুল ব্যাগ। যেখান থেকে তাদের আধার কার্ড সহ বিভিন্ন নথিপত্র পাওয়া যায়।বিজয়ার পরিবার সূত্রে জানা যায়, সজল এবং বিজয়ার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল । কিন্তু এই সম্পর্কে সম্মতি ছিল না পরিবারের।

তাদের বিয়ে দিতেও রাজি হয়নি পরিবার। এরপর বুধবার অর্থাৎ গতকাল সকালে স্কুল যাওয়ার নাম করে একেবারেই স্বাভাবিকভাবে বাড়ি থেকে বেরিয়ে যায় বিজয়া । সন্ধ্যে ঘনিয়ে এলেও বাড়িতে ফিরতে দেখা যায়নি তাকে শুরু হয় খোঁজখবর নেওয়া। এরপরই বৃহস্পতিবার ভোরে পরিবারের কাছে খবর আসে, আত্মহত্যা করেছে সে। অন্যদিকে সজলের পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, তাঁরা এই সম্পর্কের কথা জানতেন কিন্তু আত্মহত্যার কারণ নিয়ে তাদের যথেষ্ট সন্দেহ রয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই দুজনের মৃতদেহ উদ্ধার করার পর সকালেই পাঠিয়ে দেওয়া হয় ময়নাতদন্তের জন্যে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর আসল কারণ জানতে পারা যাবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories