Prothom Kolkata

Popular Bangla News Website

Gobhir Joler Mach: উষসী-স্বস্তিকা-অনন্যা নাকি তৃণা! গভীর জলের মাছ কে?

1 min read

।। প্রথম কলকাতা ।।

দেখতে দেখতে সিজন ৫ পেরিয়ে ৬ নম্বর সিজনে পা রাখলো হইচই (Hoichoi Season 6)। আর সেই উপলক্ষ্যে ওটিটি তে নিয়ে আসছে ২৫টি নতুন সিরিজ। সেই তালিকায় ‘ব্যোমকেশ’, ‘ফেলুদা’, ‘একেনবাবু’, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর পাশাপাশি জায়গা করে নিল ‘গভীর জলের মাছ’ (Gobhir Joler Mach)। চারটি মেয়ে তথা উষসী-স্বস্তিকা-অনন্যা এবং তৃণার জীবনের ওঠাপড়ার গল্প নিয়ে তৈরি হবে এই সিরিজ। যার মধ্যে রয়েছে মানসিক দ্বন্দ্ব-প্রতিযোগিতা। একই সাথে রয়েছে খুন। বলাই বাহুল্য নাটকীয়তার মোড়কে এগিয়ে যাবে এই গল্প।

সম্প্রতি হইচই সহ স্বস্তিকা-উষসীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে আসন্ন সিরিজের পোস্টার। যা কার্যত নজর কাড়ছে দর্শকদের। আকর্ষণীয় এই পোস্টারে রয়েছে একটি অ্যাকোয়ারিয়াম। যার মধ্যে রয়েছে ৪ টে মাছ। এই চারটে মাছ যেন চার নায়িকার প্রতীকী।

সম্প্রতি এই পোস্টার শেয়ার করে উষসী ইনস্টাগ্রামে লিখেছেন, “টুরু লাভ খুঁজতে সুন্দরবনে গিয়ে আমি এখন গভীর জলের মাছ।”

অন্যদিকে এই একই পোস্টার শেয়ার করে স্বস্তিকা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, “আমার পরবর্তী কাজ গভীর জলের মাছ।” একই সাথে অভিনেত্রীর সংযোগ, এই গভীর জলে নিজেরা ডুববে, না একে অপরকে ডোবাবে সেটা সময় আর হইচই বলবে।”

উল্লেখ্য, আসন্ন এই সিরিজ পরিচালনার দায়িত্বে আছেন সাহানা দত্ত (Sahana Dutta) ছবিতে এই চার নারী চরিত্রের মুখ্য ভূমিকায় থাকবে উষসী রায় (Ushashi Roy), স্বস্তিকা দত্ত (Swastika Dutta), অনন্যা সেন (Anannya Sen) ও তৃণা সাহা (Trina Saha)। তবে অন্যান্য পার্শ্ব চরিত্রে কারা থাকছে তা এখনও জানা যায়নি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories