Prothom Kolkata

Popular Bangla News Website

Road Accident : বেপরোয়া লরির ধাক্কা, পিষে দিল কর্তব্যরত পুলিশ কর্মীকে! মৃত আরও দুই

1 min read

।। প্রথম কলকাতা।।

বেলাগাম গাড়ির গতির জেরে এক ভয়ঙ্কর পথ দুর্ঘটনা। ভোররাতে রাস্তার মধ্যেই পিষে দিল কর্তব্যরত পুলিশ আধিকারিকসহ আরও দুজনকে। এইরকমই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী রইল হাওড়ার (Howrah ) রানিহাট। গুরুতর আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়। পরবর্তীতে পুলিশ আটক করে ঘাতক লরিটিকে। এই দুর্ভাগ্যজনক ঘটনায় মৃতদের পরিবারের পাশে দাঁড়াবে রাজ্য সরকার এমনটাই মিলেছে আশ্বাস। দুর্ঘটনার মোকাবেলা করতে আরও কড়া হাতে ব্যবস্থা গ্ৰহন করতে চলেছে পুলিশ প্রশাসন।

হাওড়ার রানিহাটের ১৬ নম্বর জাতীয় সড়কের উপর অপ্সরা সিনেমা হল এবং নাভরা কালী মন্দিরের মধ্যস্থলে এই দুর্ঘটনাটি ঘটে। যার জেরে মৃত্যু হয় এম ভি আই আধিকারিক উজ্জ্বল জানা, সিভিক ভলেন্টিয়ার অরিন্দম বিশ্বাস এবং এক লরিচালক আক্তার আনসারীর। প্রত্যক্ষদর্শী সূত্রে খবর , এদিন ভোররাতে এই দুর্ঘটনাটি ঘটে। কর্তব্য রাতে পুলিশ কর্মী একটি গাড়ি দাঁড় করিয়ে তার নথিপত্র পরীক্ষা করছিলেন। সেই লরিটির পেছনে দাঁড়িয়ে সিরিয়াল নম্বর নোট করছিলেন তিনি । তখনই পেছন থেকে আরও একটি লরি অত্যন্ত দ্রুতগতিতে আসে।

গতিবেগ খুব বেশি থাকার ফলে ওই লরির চালক লরিটিকে নিয়ন্ত্রণ করতে অক্ষম হয়। যার ফলে দ্রুত গতিতে থাকা লরিটি এসে সজোরে ধাক্কা মারে ওই পুলিশ কর্মীকে। একইসঙ্গে এই দুর্ঘটনায় আহত হন সেখানে থাকা এক সিভিক ভলেন্টিয়ার সহ সামনে দাঁড়িয়ে থাকা লরির চালক। একজনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আন্দুল রোডের একটি বেসরকারি হাসপাতালে এবং বাকিদের উদ্ধার করে হাওড়া হাসপাতালে নিয়ে আসা হয়। পরবর্তীতে জানা যায়, মৃত্যু হয়েছে তিনজনেরই। এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন সমবায় মন্ত্রী অরূপ রায়ও (Arup Roy) ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories