Prothom Kolkata

Popular Bangla News Website

পর্তুগালের সর্বোচ্চ গোলদাতার পুরস্কারে সম্মানিত হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

1 min read

।। প্রথম কলকাতা ।।

পর্তুগালের হয়ে অতুলনীয় পারফরম্যান্সের জন্য ২০২২ গালা কুইনাস ডি ওরোতে সেরা স্কোরার পুরস্কার জিতলেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ৩৭ বছর বয়সী এই তারকা ফুটবলার পর্তুগালের সর্বকালের সর্বোচ্চ গোল স্কোরার। ১৮৯ ম্যাচে ১১৭ গোল করেছেন সিআরসেভেন। অনুষ্ঠানটির আয়োজক ছিল পর্তুগিজ ফুটবল ফেডারেশন।

রোনাল্ডোর নেতৃত্বে পর্তুগাল ইউরো ২০১৬ চ্যাম্পিয়ন হয় এবং আসন্ন কাতার বিশ্বকাপে জাতীয় দলকে নেতৃত্ব দিতে প্রস্তুত। পর্তুগিজ সুপারস্টার এদিন বলেন, “আমি যে দেশের জন্য ভালোবাসি তার জন্য সেরা জাতীয় গোলদাতার পুরস্কার জিততে পেরে গর্বিত!” ইনস্টাগ্রামে পোস্ট করা একটি বার্তায় রোনাল্ডো বলেছেন, “আমার সমস্ত সতীর্থ, কোচ, আমার পরিবার, বন্ধুবান্ধব এবং আমার সমস্ত ভক্তদেরকে আবারও ধন্যবাদ যারা আমাকে এই দুর্দান্ত অর্জনে সহায়তা করেছেন! একসঙ্গে আমরা সম্ভাব্য সব রেকর্ড ভাঙতে থাকব! আপনাকে ধন্যবাদ।”

অভিজ্ঞ এই তারকা তার ক্যারিয়ার জুড়ে যে সমর্থন পেয়েছেন তার জন্য ধন্যবাদ জানিয়েছেন। একটি বক্তৃতাতে তিনি বলেন, “এই বিশালতার পুরস্কার পেয়ে আমি গর্বিত। আমি কখনো ভাবিনি যে, একদিন আমি এটা অর্জন করতে পারব।” “আমি সবাইকে ধন্যবাদ জানাই যারা আমার ক্যারিয়ারে গুরুত্বপূর্ণ ছিল। এটি একটি দীর্ঘ পথ, কিন্তু আমি বলতে চাই যে আমার রাস্তা এখনও শেষ হয়নি।”

Categories