Prothom Kolkata

Popular Bangla News Website

Viral Video: স্বামীকে পটাপট জুতো দিয়ে পেটাচ্ছেন স্ত্রী! প্রেমিকার সঙ্গে পাকড়াও হোটেলে

1 min read

।। প্রথম কলকাতা ।।

হোটেলের একটি ঘরে এক মহিলা এক ব্যক্তিকে জুতো দিয়ে মারধর করছেন। শুধু তাই নয়, তিনি এতটাই উত্তেজিত যে হাঁপিয়ে গিয়েছেন। অপরদিকে এই দৃশ্য ক্যামেরাবন্দি করছে এক নাবালিকা। আরেক মহিলা কাপড় দিয়ে মুখ ঢেকে বসে আছেন। হোটেলের ঘরে জুতো হাতে রণচন্ডী মূর্তি ধারণ করেছেন স্ত্রী। পায়ের জুতো দিয়ে পেটাচ্ছেন নিজের স্বামীকে। এই ভিডিও প্রকাশ্যে আসতেই ব্যাপক হৈচৈ নেট পাড়ায়।

আসলে ওই মহিলা হোটেলে স্বামীকে প্রেমিকার সঙ্গে হাতেনাতে ধরে ফেলেছেন। অপরদিকে পরকীয়া করতে গিয়ে ধরা পড়ায় বেজায় নাস্তানাবুদ ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে আগ্রার দিল্লি গেট এলাকার একটি হোটেলে। নিজের স্বামীকে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে মাথা ঠিক রাখতে পারেননি ওই মহিলা। রেগে গিয়ে জুতো হাতে চড়াও হন স্বামীর উপর।

এই বিষয়ে আরেকটি ঘটনা জানলে আশ্চর্য হবেন, মা বাবাকে জুতো দিয়ে পেটাচ্ছেন, আর সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছে তাদের নাবালিকা মেয়ে। ভিডিওটিতে মাঝেমধ্যে তাদের মেয়ের কণ্ঠস্বর শুনতে পাওয়া গিয়েছে। ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে বহু মানুষ নানান মন্তব্য করছেন। অনেকে বলছেন উচিত শিক্ষা হয়েছে। আবার অনেকে নানান ব্যাঙ্গাত্মক মন্তব্য ছুঁড়ে দিচ্ছেন। জুতো হাতে মহিলার নাম হল নিলম এবং তার স্বামীর নাম দীনেশ গোপাল।

নিলমের স্বামী এই প্রথম নয়, এর আগেও বহুবার এই ধরনের কাজ করেছেন। তাদের দুই সন্তান রয়েছে। মেয়ের বয়স ১৬ বছর এবং ছেলের বয়স ৯ বছর। ১৬ বছর বয়সী নাবালিকা কন্যা ওই ব্যক্তিকে নিজের বাবা বলতে অস্বীকার করেন। স্ত্রীয়ের মারমুখী রূপ থেকে বাঁচতে বারংবার দীনেশ গোপালকে ক্ষমা চাইতে দেখা গিয়েছে। শুধু স্বামী নয়, সাথে থাকা প্রেমিকাকেও নিলম মারধর করেছেন। অবশেষে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories