Prothom Kolkata

Popular Bangla News Website

Richa Chadha- Ali Fazal: অভিনব, দেশলাই বাক্সেই আমন্ত্রণপত্র! রিচা-ফজলের ভাবনায় মাত নেটদুনিয়া

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Richa Chadha Ali Fazal Wedding Card: হাতে আর মাত্র কয়েকটা দিন। আগামী মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের চর্চিত জুটি রিচা চাড্ডা ও আলি ফজল। ইতিমধ্যে দুই পরিবারে চলছে তুমুল ব্যস্ততা। আর সেই ব্যস্ততার মাঝেই প্রকাশ্যে এল এই তারকা জুটির বিয়ের আমন্ত্রণ পত্র। যা একেবারে তাক লাগলো নেটদুনিয়ায়। অবিকল দেশলাই বাক্সের মতো দেখতে সেই আমন্ত্রণপত্রের একদিকে রিচা আর আলির পোস্টারসুলভ ছবি৷ তাঁরা দু’জনেই বসে আছেন বাইসাইকেলে। একেবারে রেট্রো লুকের এই কার্ডে লেখা ‘কাপল ম্যাচেস’৷ বলাই বাহুল্য অভিনব, স্মার্ট এই দেশলাই বাক্সসুলভ বিয়ের নিমন্ত্রণপত্র বাজিমাত করেছে নেট দুনিয়ায়৷

উল্লেখ্য, আগামী ২ অক্টোবর নিউ দিল্লিতে ও ৭ অক্টোবর মুম্বইয়ে রিচা চাড্ডা (Richa Chadda) ও আলি ফজল (Ali Fazal) বিয়ের রিসেপশন পার্টি অনুষ্ঠিত হতে চলেছে। দক্ষিণ মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠিত রিসেপশন পার্টিতে হাজির থাকতে চলেছে বিটাউনের তারকারা। সব মিলিয়ে আমন্ত্রিতের সংখ্যা ৩৫০-৪০০। এছাড়া আলি-রিচার সংগীত সেরেমনিতে থাকতে চলেছে জোর ধামাকা। সংগীত সেরেমনির পর বিয়ে হবে ট্র্যাডিশনাল রীতি-নীতি মেনেই। ৩০ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে যাবে বিয়ের অনুষ্ঠান। যতদূর জানা যাচ্ছে বিয়ের আগে তিনটি প্রি ওয়েডিং পার্টির আয়োজন করা হবে। সেই তালিকায় থাকতে পারে ককটেল, সংগীত ও মেহেন্দি। আর সংগীতে বিশেষ পারফরম্যান্স দেখা যাবে তাঁদের। তবে সচারচর বলিউডের বিয়েতে যেরকম সংগীত অনুষ্ঠান দেখা যায়, তেমনটা একেবারেই চাইছেন না হবু বর-বউ। একটু অন্য স্বাদ আনার পরিকল্পনা আলি-রিচার।

যদিও এই বিয়ের সানাই বাজার কথা ছিল ২০২০ তেই। কিন্তু সেসব প্ল্যানিং ভেস্তে দিয়েছিল করোনা। পরে ২০২২ সালের মার্চে বিয়ের পরিকল্পনা করলেও যেকোনও কারণে তা পিছিয়ে যায়। অবশেষে অক্টবরে ঠিক হয় দিনক্ষণ।

একটি হবে মুম্বাইতে আরেকটি দিল্লিতে। প্রসঙ্গত ২০১৯ সালে রিচাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আলি। যদিও পরিচয় প্রথম ২০১২ সালে ‘ফুকরে’ ছবির শুটিংয়ের সময়। তারপর চুটিয়ে প্রেম করছেন তাঁরা। মুম্বইয়ের সাগরমুখী একটি অ্যাপার্টমেন্টে থাকেন লিভ ইন সম্পর্কে। ভেনিসে আলি ফজলের হলিউড ফিল্ম ‘ভিক্টোরিয়া অ্যান্ড আবদুল’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারে গিয়ে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছিলেন তাঁদের সম্পর্কের কথা। রেড কর্পেটে হাত রেখে হেঁটেছিলেন আলি এবং রিচা।

সম্প্রতি ইতালি থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন এই তারকা জুটি। সেসব ছবিও ধরা পড়েছে তাঁদের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে। সম্পর্ক নিয়ে কোনওদিনই রাখঢাক রাখেনি এই জুটি। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে রিচা জানিয়েছিলেন, ‘তাঁদের দুজনের সম্পর্কের রসায়ন বেশ দারুণ। কখনো রিচা ভালো কাজ করলে আলি তাঁর প্রশংসা করেন। আবার কাজ পছন্দ না হলেও আলি সেটা স্পষ্ট জানান রিচাকে।’ একই সাথে নিজেদের সম্পর্ক নিয়ে বলেছিলেন, সম্পর্কে থাকার অর্থ সবকিছুই পাবলিক থাকবে এমনটা নয়। দুজন সাধারণ মানুষ একটা সম্পর্কে থাকবে এটা খুব স্বাভাবিক, এই নিয়ে বাড়াবাড়ি করার কোনও জায়গা নেই।’ চলতি বছর ফেব্রুয়ারী মাসে শেষ বার ‘ডেথ অন দ্য নাইল’ ছবিতে কাজলের ফ্রন্টে অভিনয় করতে দেখা গিয়েছিল আলি ফজলকে। অন্যদিকে রিচাকে পুনরায় অভিনয় করতে দেখা যাবে ‘ফুকরে ৩’-এ ভলি পঞ্জাবনের ভূমিকায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories