Prothom Kolkata

Popular Bangla News Website

Raju Srivastav: ‘মারা গিয়েছে, ভালো হয়েছে’! প্রয়াত রাজুকে নিয়ে বিতর্কিত মন্তব্য কমেডিয়ানের

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Raju Srivastav Death: একটানা ৪২ দিন ভেন্টিলেশনে থেকে অবশেষে হার মানলেন রাজু শ্রীবাস্তব (Raju Srivastav)। গতকাল দিল্লির AIIMS এই শেষ নিশ্বাস ত্যাগ করেছেন কমেডিয়ান। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ গোটা দেশ। এই পরিস্থিতিতে কৌতুক শিল্পীকে বেনজির আক্রমণ করলেন YouTuber Rohan Joshi। তাঁর দাবি, ‘রাজু শ্রীবাস্তব মারা গিয়েছে, ভালোই হয়েছে’।

এদিন রোহনের ইনস্টাগ্রাম হ্যান্ডেল (mojorojo) থেকে এমনই এক পোস্ট করা হয় বলে নেট নাগরিকদের দাবি। যেখানে লেখা ছিল, “আমরা কিছুই হারাইনি। কামরার (কুণাল) ঘটনা বা রোস্টকাণ্ডের পর রাজু শ্রীবাস্তব (Raju Srivastav) আমাদের ক্রমাগত আক্রমণ করে গিয়েছেন। একটা সুযোগও ছাড়েননি তিনি।” একই সাথে রাজু রোহন লিখেছিলেন, “স্ট্যান্ড আপ কমেডির নিউ ওয়েভ শুরু হওয়ার পর থেকেই প্রত্যেকটি সংবাদমাধ্যমে গিয়ে আপকামিং আর্ট ফর্ম নিয়ে নিন্দা করে গিয়েছেন তিনি। আমাদের কাজকে উনি কুরুচিকর বলতেন। কারণ, আমরা কী করছি সেটা উনি বুঝতেন না। বেশ হয়েছে উনি মারা গিয়েছে।”

যদিও রোহনের এই পোস্ট ইতিমধ্যে ডিলিট করা হয়েছে সোশ্যাল মিডিয়া থেকে। সেটা অবশ্য নিজেই শিকার করেছেন রোহন। এদিন রাজুকে নিয়ে রোহনের করা বেনজির আক্রমণ নিয়ে শুরু হয় ট্রোলিং। সেখানেই অবশ্য ট্রোলারের জবাবে তিনি বলেন, “আমি ওই পোস্ট ডিলিট করেছি। কারণ, পোস্টটা করার পরেই মনে হল আজ ব্যক্তিগত মতামত জাহিরের সময় নয়। আপনার ভাবাবেগে আঘাত করে থাকলে আমি ক্ষমাপ্রার্থী।”

তবে শুধু রাজুকে বেনজির আক্রমণই নয়। এর আগে রাজুকে উদ্দেশ্য করে রোহান অশালীন ভাষাও ব্যবহার করতেন বলেই দাবি নেটনাগরিকদের। এই পরিস্থিতিতে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে সেসব কমেন্ট এর স্ক্রিন শট (যদিও এই সব পোস্ট এবং পোস্টের স্ক্রিন শট যাচাই করেনি প্রথম কলকাতা)।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories