Prothom Kolkata

Popular Bangla News Website

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৭১ রানের বিস্ফোরক ইনিংস, কেরিয়ারের সেরা শীর্ষ ৫-এ হার্দিক পান্ডিয়া

1 min read

।। প্রথম কলকাতা ।।

ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ফর্মে ফিরে আসার পর থেকে, তার অসাধারণ উত্থান অব্যাহত রেখেছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে মাত্র ৩০ বলে ৭১* রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তার ইনিংসে সাজানো ছিল ৭ বাউন্ডারি ও ৫ ওভার বাউন্ডারি। পান্ডিয়া বিশ্ব ক্রিকেটে তার মর্যাদা বজায় রেখে টি-টোয়েন্টি অলরাউন্ডার তালিকার শীর্ষ-৫ র‌্যাঙ্কিংয়ে উঠে এসেছেন।

টি-বিশ্বকাপ অভিযানের জন্য ভারতীয় দলের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য হিসাবে বিবেচিত হয়েছেন। পান্ডিয়া বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আরও দুটি ম্যাচে ভাল খেলবেন কারণ ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের চূড়ান্ত প্রস্তুতি নিতে চলেছে। পান্ডিয়া দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি দলে ফিরে আসার পর থেকে, দীনেশ কার্তিকের সঙ্গে মিলিত হয়ে ভারতীয় দলের হয়ে সিরিজ রক্ষা করেন এবং দক্ষিণ আফ্রিকার ভারত সফরে ৫ ম্যাচের সমতা আনেন।

এরপর হার্দিক আয়ারল্যান্ড সফরে ভারতীয় দলের অধিনায়ক নিযুক্ত হন, আয়ারল্যান্ডের বিরুদ্ধে তরুণ দল নিজেদের মেলে ধরে। ভারতীয় এই অলরাউন্ডার পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে ভারতকে জয় এনে দেন।

Categories