Prothom Kolkata

Popular Bangla News Website

WB Assembly: শান্তিনিকেতনের আঁচ অধিবেশনে, বিধানসভা থেকে ওয়াকআউট বিজেপির

1 min read

।।প্রথম কলকাতা।।

শান্তিনিকেতনের শিশু খুনের আঁচ পড়ল বিধানসভাতেও। এই ঘটনা নিয়ে আজ বিধানসভায় বিজেপির ওয়াক আউট। সিবিআই তদন্তের দাবি জানানো হল বিজেপি পক্ষ থেকে একই সঙ্গে উঠে এল অভিযুক্তের ফাঁসির দাবিও। শান্তিনিকেতনের এই ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করলেন শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপির বিধায়করা। তারা পুলিশমন্ত্রীর পদত্যাগ চান।

এদিন অধিবেশনের শুরুতেই হইহট্টগোল হয়। বিজেপির অভিযোগ অপহরণের অভিযোগ পেয়েও কেন যথাযথ কোন পদক্ষেপ নেওয়া হয়নি পুলিশের পক্ষ থেকে? শুভেন্দুর অভিযোগ ‘চোরদের বাঁচাতে বিধানসভায় এসে মিথ্যা কথা বলা হয়। এই ঘটনায় বিবৃতি দিন মুখ্যমন্ত্রী। আমাদের দলের তরফ থেকে বাচ্চাটির পরিবারের কাছে যাওয়া হবে।’

আরো পড়ুন : Anubrata Mondal : চাপ দিয়ে কম দামে আশ্রমের জমি হাতিয়েছিলেন কেষ্ট? জানতে উদগ্রীব CBI

এদিন বিধানসভা চত্বর এই ঘটনার জেরে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে। শুভেন্দু অধিকারী দাবি করেন, ‘রাজ্যের আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে।’ যদিও শুভেন্দুর সেই দাবি মানেননি স্পিকার। তারপরই হট্টগোল শুরু করেন বিজেপি বিধায়করা। বিধানসভা কক্ষেই ‘পুলিশমন্ত্রী হায় হায়’ স্লোগান ওঠে।

এর পর বিজেপি বিধায়করা স্লোগান দেন,’শিশুমৃত্যুর সরকার, আর নেই দরকার।’ প্রায় মিনিট দশেক স্লোগান দেওয়ার পর ওয়াক-আউট করে বিজেপি। পালটা আসে তৃণমূলের তরফেও। পালটা স্লোগান দিতে দিতে ওয়েলে নেমে আসেন বেশ কয়েকজন তৃণমূল বিধায়কও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories