Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিচারাধীন বন্দিকে মিথ্যে বয়ান দিতে বাধ্য করা হচ্ছে’, বিস্ফোরক ট‍্যুইট শুভেন্দুর

1 min read

।। প্রথম কলকাতা ।।

সারদা কাণ্ড নিয়ে ফের তোলপাড় বাংলার রাজনীতি। এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইকে চিঠি দিলেন সারদা কাণ্ডে জেলে থাকা দেবযানী মুখোপাধ্যায়ের মা, শর্বরী মুখোপাধ্যায়। দেবযানীর মায়ের সিআইডির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ। মেয়েকে জেলে গিয়ে সিআইডি চাপ দিচ্ছে যতদিন জানি বলেন সারদা থেকে টাকা নিয়েছেন শুভেন্দু অধিকারী সুজন চক্রবর্তী। নাম বলার জন্য চাপ দিচ্ছে। দেবযানী মুখোপাধ্যায়ের মা এই বিষয়ে সিরিয়াকে চিঠি দিয়েছেন। এই বিষয়ে রীতিমতো ফুসে উঠেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এই অভিযোগ সামনে আসতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানায় নিয়েছেন শুভেন্দু অধিকারী। সিআইডিকে মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দেহরক্ষী বলে কটাক্ষ করেছেন তিনি। শুভেন্দু অধিকারীর দাবি, ‘বিচারাধীন বন্দিকে মিথ্যে বয়ান দিতে বাধ্য করা হচ্ছে বিরোধী দলনেতার নামে। যে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ট‍্যুইটে লিখেছেন,’ লজ্জা যে সিআইডির এক সময় অন্য মর্যাদা ছিল তারা আজ পিসি ভাইপোর দারোয়ানে পরিণত হয়েছে। বিরোধী নেতার বিরুদ্ধে বিবৃতি দেওয়ার জন্য বিচারাধীন বন্দিদের ভয় দেখিয়ে ঘৃণ্য স্বার্থ চরিতার্থ করার চেষ্টা করে অপরাধ করছে সিআইডি।’


সিআইডির বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করলেন সারদা কাণ্ডে অন্যতম প্রধান অভিযুক্ত তথা সারদা কর্তা সুদীপ্ত সেনের প্রাক্তন ব্যক্তিগত সচিব দেবযানী মুখোপাধ্যায়ের মা শর্বরী মুখোপাধ্যায়। তবে এই অভিযোগ খারিজ করে সিআইডি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে গত ২৩ আগস্ট দেবযানীকে জেরা করতে দমদম জেলে সিআইডির এক আধিকারীক গিয়েছিলেন একথা সত্য। সারদা মামলায় দেবযানীর সই করা কয়েকটি চেক সিআইডির হাতে আসে। সেই চেক গুলির ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতেই দমদম জেলে গিয়েছিলেন সিআইডির আধিকারিক।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories