Prothom Kolkata

Popular Bangla News Website

‘দফায় দফায় টাকা নিয়েছিলেন শুভেন্দু’, দেবযানীর মায়ের চিঠি নিয়ে দাবি কুণালের

1 min read

।। প্রথম কলকাতা ।।

সিআইডির বিরুদ্ধে আজ বিস্ফোরক অভিযোগ করেছেন সারদা মামলায় অভিযুক্ত জেলবন্দি দেবযানী মুখোপাধ্যায়ের মা শর্বরী। তার দাবি সারদা কর্তা সুদীপ্ত সেন শুভেন্দু অধিকারী ও সুজন চক্রবর্তীকে ৬ কোটি টাকা দিয়েছে বলে মিথ্যা বয়ান দিতে দেবযানীকে চাপ দিচ্ছে সিআইডি। মিথ্যা বয়ান না দিলে ফের মামলায় ফাঁসানোর হুঁশিয়ারির দেওয়া হয়েছে। বিচার চেয়ে সিবিআইকে চিঠি লিখেছেন শর্বরী দেবী । যা নিয়ে রাজ্য রাজনীতিতে বিতর্ক তুঙ্গে। যদিও দেবযানীর মায়ের অভিযোগ নস্যাৎ করেছেন রাজ্য গোয়েন্দা সংস্থার আধিকারিকেরা। শর্বরী মুখোপাধ্যায় অভিযোগ ভিত্তিহীন, উদ্দেশ্য মূলক বলে দাবি সিআইডির।

মেয়ের উপর মানসিক চাপ সৃষ্টি করতে সিআইডি এমন কাজ করেছে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছিলেন শর্বরী মুখোপাধ্যায়। সিআইডির ভূমিকা নিয়ে আশঙ্কা প্রকাশ করে সিবিআইকে চিঠি দিয়েছেন তিনি। শর্বরী দেবীর অভিযোগ গত ২৩ শে আগস্ট দমদম জেলে গিয়েছিলেন সিআইডির আধিকারিকারা। দেবযানীর মায়ের অভিযোগ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং সিপিএম নেতা সুজন চক্রবর্তী ৬ কোটি টাকা করে নিয়েছেন সারদা কর্তা সুদীপ্ত সেনের কাছ থেকে এই কথা বলার জন্য মেয়েকে চাপ দিচ্ছে সিআইডি।শুভেন্দু অধিকারী এই বিষয়ে একটি ট‍্যুইট করেছেন।

আরো পড়ুন : AITT-তে বাংলার জয় জয়কার, ট্যুইট করে সফল প্রার্থীদের অভিনন্দন মমতার

তিনি লিখেছেন ‘লজ্জা যে সিআইডির একসময় অন্য মর্যাদা ছিল তারা পিসি ভাইপোর দারওয়ানে পরিণত হয়েছে।’তবে শুভেন্দু অধিকারীকে পাল্টা আক্রমণ জানিয়েছেন কুণাল ঘোষ। তিনি বলেন, দেবযানী মুখোপাধ্যায়ের মায়ের চিঠির পর শুভেন্দু অধিকারীর মধ‍্যে একটা বাচ্চা ছেলের মত আনন্দ উল্লাস দেখতে পাওয়া যাচ্ছে। শুভেন্দু অধিকারী আশা করেছিলেন এই রকম চিঠি আসছে। সুদীপ্ত সেন যে চিঠি দিয়েছিলেন তাতে উল্লেখ ছিল শুভেন্দু অধিকারী টাকা নিয়েছিলেন। যদি কেউ মনে করে থাকেন শুভেন্দু অধিকারী বিজেপিতে যাওয়ার পর এই অভিযোগ আনা হচ্ছে তাহলে ভুল।

২০১৩ সালে আমি বলেছিলাম শুভেন্দু অধিকারী দফায় দফায় টাকা নিয়েছেন। তখন শাসক দলেই ছিলেন শুভেন্দু অধিকারী বিজেপিতে যাননি। কিন্তু কুণাল ঘোষের বলার হিম্মত ছিল শুভেন্দু অধিকারী টাকা নিয়েছেন।সারদা কাণ্ড নিয়ে ফের তোলপাড় বাংলা এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইকে চিঠি দিলেন সারদা কাণ্ডে জেলে টাকা দেবযানী মুখোপাধ্যায়ের মা।উল্লেখ্য সারদা কর্তা সুদীপ্ত সেন চিঠি লিখে জানিয়েছিলেন শুভেন্দু অধিকারীকে তিনি নিজে কোটি কোটি টাকা দিয়েছেন। যদিও শুভেন্দু অধিকারী পুরো বিষয়টিকে রাজনৈতিক প্ল্যান বলে অভিযোগ তুলেছিলেন। আজ ফের একই অভিযোগ সামনে আনলেন কুণাল ঘোষ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories