Prothom Kolkata

Popular Bangla News Website

বাগুইআটি কাণ্ডে CID-র প্রথম গ্রেফতারি, ভাঙর থেকে আটক আরও ১ যুবক

।। প্রথম কলকাতা।।

বাগুইহাটি থেকে দুই ছাত্রকে অপহরণ আর তারপর তাদের খুনের ঘটনায় পরিবারে তরফ থেকে পুলিশি গাফিলতির অভিযোগ তোলা হয়েছিল । এই অভিযোগের পরিপ্রেক্ষিতে এই হত্যাকাণ্ডের দায়িত্বভার পুলিশের হাত থেকে দেওয়া হয় সিআইডির হাতে। গতকাল সিআইডি ঘটনার তদন্তভার গ্রহণ করার পরই আজ এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আরও এক যুবককে আটক করল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থেকে। জানা যায়, সিআইডির হাতে আটক ওই যুবকের নাম রবিউল মোল্লা । সিআইডি এই ঘটনার তদন্তে নামার পর ২৪ ঘন্টার মধ্যেই গ্রেফতার আরও এক অভিযুক্ত।

ধৃত রবিউল ভাঙরের পোলেরহাটের বাসিন্দা বলে জানা গিয়েছে। পূর্বে এই ঘটনায় অভিজিৎ সহ যে চারজনকে গ্রেফতার করা হয়েছিল । তাদেরকে জিজ্ঞাসাবাদ করার পর এই রবিউলের নাম উঠে আসে এবং তারপরেই পুলিশ সন্ধান চালায় । আর অবশেষে গ্রেফতার করা হয় তাকে। কিন্তু এই হত্যাকাণ্ডের যে মাস্টারমাইন্ড সত্যেন্দ্র চৌধুরী, সে এখনও পর্যন্ত পুলিশের হাতে অধরা। তাঁর খোঁজ পেতে গিয়ে বেশ খানিকটা বেগ পেতে হচ্ছে তদন্তকারী আধিকারিকদেরকেও। কারণ শেষ পাওয়া খবর অনুযায়ী, বারবার নিজের ফোনের সিম কার্ড বদলাচ্ছে সে , এছাড়াও লাগাতার বদলাচ্ছে তা্র লোকেশন।

আরো পড়ুন : দিল্লিতে পৌষমাস পঞ্জাবে সর্বনাশ, আপ সরকারের দেদার খয়রাতিই হল কাল, সাবধানীবাণী কোন কোন রাজ্যে?

অন্যদিকে অতনু এবং অভিষেকের অপহরণ ও হত্যাকাণ্ডে অভিযুক্ত অভিজিৎ বসু, শামিম আলি, সাহিল মোল্লা এবং দিব্যেন্দু দাস নামে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ । তাদেরকে আদালতে পেশ করা হয়। আর তারপর আদালতের তরফ থেকে তাদেরকে ১৪ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। বর্তমানে তাদেরকেই দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এই হত্যাকাণ্ড সম্পর্কে একাধিক তথ্য সংগ্রহ করার চেষ্টা করছেন সিআইডি তদন্তকারী আধিকারিকরা। এবার ওই ধৃতদের তালিকায় নাম জুড়ল আরও এক যুবকের। দুই কিশোরের অপহরণ এবং খুনের ঘটনাকে কেন্দ্র করে রীতিমত তোলপাড় হয়ে ওঠে রাজ্য । কর্তব্যে গাফিলতি করার অভিযোগে মুখ্যমন্ত্রীর ক্ষোভের শিকার হয় পুলিশ প্রশাসন। অবশেষে বাগুইআটি থানার আইসি কল্লোল ঘোষকে ক্লোজ করা হয় বুধবার।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories