Prothom Kolkata

Popular Bangla News Website

Swiggy বিতর্কের জেরে রান্নাঘর থেকে বাদ পড়ছেন সুদীপা! মুখ খুললেন অভিনেত্রী

1 min read

।। প্রথম কলকাতা ।।

সোশ্যাল মিডিয়ায় এখন শিরোনামের শীর্ষে রান্নাঘর খ্যাত সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) কিছুদিন আগেই অনলাইন ফুড অ্যাপ সুইগির (Swiggy) ডেলিভারি বয় সম্পর্কিত একটি মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী তথা সঞ্চালিকা। নিজেস্ব ফেসবুক পেজে লিখেছিলেন, “আমি শুধু জানতে চাই একজন ডেলিভারি বয়ও ফোন না করে কেন গন্তব্যে পৌঁছতে পারে না? ফোন করে কেন বলেন ‘আমি আসছি আপনি গেটটা খুলুন’। আমি কি দারোয়ান যে গেট খুলব?”

সুদীপার এমন মানসিকতাকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় “দারোয়ানরাও মানুষ হয়”, “মানুষ’কে মানুষ হিসেবে ভাবতে শিখুন”, ‘অহংকারি’, ‘অসভ্য’, ‘উদ্ধত’ মহিলা হেন কোনো কটুক্তি করতে বাদ যায়নি নেটনাগরিকরা। এমনকি অভিনেত্রীকে কটূক্তি করতে ছাড়েন নি শ্রীলেখা মিত্র। ‘উদ্ধত, অসভ্য এই মহিলা’র তকমা দিয়েছিলেন সুদীপাকে। এরপরেই নানান কথার পরিপ্রেক্ষিতে বিতর্কে জড়িয়েছিলেন সুদীপা-শ্রীলেখা। উঠে এসেছিল সুদীপার বর অগ্নিদেব চট্টোপাধ্যায়ের প্রসঙ্গ। যে গল্প জানতে আর করোরই বাকি নেই।

তবে এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় নতুন জল্পনা, এই বিতর্কের জেরেই নাকি রান্নাঘর থেকে বাদ দেওয়া হচ্ছে সুদীপা চট্টোপাধ্যায়কে! রান্নাঘরে নতুন সঞ্চালিকা হয়ে আসছেন অপরাজিতা আঢ্য। সত্যিই কি তাই?

খবরের সত্যতা যাচাই করতে সম্প্রতি সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের সাথে ‘টলিউড ফোকাস কলকাতা’র পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি জানান, “আমি এই বিষয় গুলোকে বিশেষ গুরুত্ব দিতে চাইনা। কারণ এই খবরের কোনও সত্যতা নেই। কোনও তথ্য সূত্র নেই। এমনকী আমার কাছে এই ধরণের কোনও খবর নেই। আর জি বাংলার তরফেও এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি। আমার ধারণা তাঁদের কাছেও এ ধরণের কোনও খবর নেই। যাঁরা এই ধরণের ভুয়ো খবর প্রচার করছেন তাঁরা নিজেদের পাবলিসিটির জন্য করছেন।”

একই সাথে সুদীপা জানান, “সাধারণ মানুষ এর জবাব কাজেই পাবেন। দেখতেই পাবেন। গতকালই শুটিং করে এসেছি। আপাতত চতুর্থী পর্যন্ত শুটিং করে ফেলেছি। অর্থাৎ আগামী এক মাসের শুটিং হয়েগেছে।” অর্থাৎ সেখানে দাঁড়িয়ে এই ধরণের ভুয়ো খবরে কান না দেওয়াই আখেরে ভালো বোঝাতে চেয়েছেন অভিনেত্রী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories