Prothom Kolkata

Popular Bangla News Website

একাধিক ছেলেকে বিয়ে করেছেন ‘মা’ খ্যাত ঝিলিক! পেয়েছেন ধর্ষণের হুমকি, অকপট তিথি

1 min read

।।  প্রথম কলকাতা ।।

মনে আছে ‘মা’ (Maa) ধারাবাহিকের সেই ছোট্ট মেয়েটার কথা? হ্যাঁ, সেই ঝিলিক যে কিনা হন্যে হয়ে খুঁজছিল তার আসল মা-কে। সেই ঝিলিক এখন আর ছোট নেই। বরং, এখন সে বড়। যৌবনে পা দিয়েছেন ঝিলিক ওরফে অভিনেত্রী তিথি বসু। চুটিয়ে ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে প্রেমও করছেন। শুধু প্রেম নয়, গতবছর বয়ফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েই প্রকাশ্যে দেবায়ুধকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিথি। তবে বিয়ে করতে এখনও অনেকটাই দেড়ি। বড় হলেও বিয়ের বয়স হয়নি অভিনেত্রীর। কিন্তু সে আর বোঝে কে।

গতবছর সোশ্যাল মিডিয়ায় মেহেন্দি পরে ছবি দিতেই ছড়িয়ে গিয়েছিল তার বিয়ের গুঞ্জন। শুধু একবার নয়। একাধিক বার নাকি বিভিন্ন ছেলেকে বিয়ে করেছেন তিথি সেই গুঞ্জনও ছড়িয়েছে নেটপাড়ায়। সম্প্রতি টলিউড ফোকাস কলকাতাকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানালেন অভিনেত্রী।

তিথির কথায়, ‘শুধু বিয়ে নিয়ে নয়, ছোট পোশাক পরায় সোশ্যাল মিডিয়াম একাধিকবার ধর্ষণের হুমকিও পেয়েছি। ছোট ছিলাম বুঝতাম না, ভয় পেতাম। কমেন্ট বক্সের মেসেজ ডিলিট করতাম, ব্লক করতাম। এখন আর সেসব করিনা। আমি কী করবো, আমি কী পড়বো সবটাই আমার ব্যক্তিগত ব্যাপার। তাই আর এখন এসবে বিশেষ পাত্তা দি না।’

তবে নেটনাগরিকদের এমন মন্তব্যে পাত্তা না দিলেও সোশ্যাল মিডিয়ায় আকছাড় ট্রোলের শিকার হন অভিনেত্রী। সম্প্রতি জনপ্রিয় ফুড ভ্লগার কমলিকার সাথে নিউমার্কেটের ‘বাহারে আহারে’ ফুড ফেস্টিভ্যালে এ গিয়ে ভিডিও বানাতে দেখা গিয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও প্রকাশ্যে আসতেই কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

অভিনয়ে কাজ মিলছেনা বলেই অভিনেত্রী বানানো শুরু করছেন কিনা সেই প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই। যদিও তাতে কমেন্ট বক্সে কোনও উত্তর না দিলেও সম্প্রীতি টলিউড ফোকাস কলকাতার সাক্ষাৎকারে সে প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেত্রী।

জানিয়েছেন, ‘মা ধারাবাহিকের পর পড়াশোনাকেই ফার্স্ট প্রায়োরিটিতে রেখেছিলাম। তবে উচ্চমাধ্যমিক পাশ করার পর ফের পর্দায় ফিরি। ষ্টার জলসায় ‘ময়ূরপঙ্খী’ ধারাবাহিক করেছি। কিন্তু তা শেষ হতে না হতেই চলে আসে করোনা। তবে পরিস্থিতি এখন কিছুটা স্বাভাবিক হলেও হাতে কোনো কাজ রাখছি না। এই সময়টা খানিক ঘুরে কাটাতে চাই। কারণ কাজের মাঝে ছুটি পাওয়াটা খুবই চাপের। তাই যতদিন হাতে কাজ নেই ততদিন ঘুরে নি।’ এ প্রসঙ্গে পুজোর পরে এই প্রথম মা-বাবাকে ছাড়া বন্ধুদের সাথে নর্থ সিকিম ঘুরতে যাওয়ার কথাও জানিয়েছেন অভিনেত্রী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories