Prothom Kolkata

Popular Bangla News Website

একাধিক সিম কার্ড, লাগাতার বদলাচ্ছে লোকেশন, এখনও অধরা বাগুইআটি কাণ্ডের মূল অভিযুক্ত

।। প্রথম কলকাতা।।

বাগুইআটি্য জোড়া খুনের ঘটনায় স্বাভাবিকভাবেই রাজ্য জুড়ে এক চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এই ঘটনাটি আরও বেশি উদ্বেগ সৃষ্টি করেছে কারণ মূল অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরী পুলিশের হাতের নাগালের বাইরে। এখন যদিও ঘটনার সঙ্গে জড়িত চারজনকে ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে কিন্তু মূল অভিযুক্তকে না খুঁজে পাওয়া গেলে খুনের মোটিভ পরিষ্কার হচ্ছে না তদন্তকারী আধিকারিকদের কাছে। সত্যেন্দ্রর ফোন লোকেশন ট্র্যাক করে তাঁর হদিশ পাওয়ার চেষ্টা করছে তদন্তকারী আধিকারিকরা কিন্তু সে ক্ষেত্রেও সমস্যার মুখে পড়তে হচ্ছে তাদেরকে।

কারণ হিসেবে জানা গিয়েছে অভিযুক্ত বারবার তাঁর ফোনের সিম বদলে চলেছে একই সঙ্গে বদল হচ্ছে তাঁর লোকেশনেও । বিধাননগর কমিশনার তরফ থেকে জানা গিয়েছে শেষ তাঁর লোকেশন পাওয়া গিয়েছিল হুগলির দু’নম্বর জাতীয় সড়কের কাছে । ফলত তদন্তকারী আধিকারিকরা মনে করছেন যে, ওই জাতীয় সড়কের কাছ থেকেই এই অভিযুক্ত পালিয়ে গিয়েছে অন্য কোথাও । সম্ভবত সে কোন পরিচিতের বাড়িতে কিংবা অন্য কোথাও গিয়ে আশ্রয় নিয়েছে বলেই মনে করছেন তাঁরা। এছাড়াও একটি বিষয়ের উপর নজর রাখছেন তদন্তকারী আধিকারিকরা । বর্তমানে যখন অভিযুক্ত পলাতক তখন অবশ্যই তাঁর টাকার প্রয়োজন পড়বে।

সেক্ষেত্রে তাঁর টাকার যোগান কারা কারা দিতে পারে সেই সম্পর্কিত একটি তালিকা তৈরি করা হয়েছে। এই বিষয়টির দিকে বিশেষ নজর রাখা হবে যে, যেই মুহূর্তে সত্যেন্দ্র তাঁর পরিচিতদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করবে সেই মুহূর্তে তাকে ট্র্যাক করার বিষয়টি আরও বেশ খানিকটা সহজ হয়ে যাবে। এই খুনের ঘটনায় পূর্বে পুলিশের গাফিলতির অভিযোগ উঠেছিল । কাজেই খুনের মামলার তদন্ত করবে বর্তমানে সিবিআই। তাঁরা বৃহস্পতিবার বাগুইআটি থানায় এসে উপস্থিত হন। এছাড়াও যে চারচাকা গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে সেই গাড়িটির ফরেন্সিক পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।

বাসন্তী হাইওয়ের যেখান থেকে অতনু এবং অভিষেকের দেহ উদ্ধার করা হয়েছিল সেই জায়গাগুলি দীর্ঘদিন পর্যন্ত অসংরক্ষিত হিসেবেই ছিল । এখন যদিও সেগুলকে ঘিরে ফেলা হয়েছে কিন্তু অতদিন সংরক্ষিত অবস্থায় থাকার ফলে সেখান থেকে যেটুকু তথ্য প্রমাণ মেলার সম্ভাবনা ছিল তাও নষ্ট হয়ে যেতে পারে বলে মনে করছেন তদন্তকারী আধিকারিকরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories