Prothom Kolkata

Popular Bangla News Website

‘মোদীর মন্ত্রিসভার সবথেকে বড় অপদার্থ’, কাকে নিশানা অভিষেকের ?

1 min read

।। প্রথম কলকাতা।।

নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত তৃণমূলের বিশেষ অধিবেশন থেকে বিজেপিকে একহাত নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান, “আজকে দেখুন পেট্রোল, ডিজেলের কী অবস্থা? কেরোসিন তেল ১৬ টাকা লিটার ছিল ২০১৪ সালে, আজ কেরোসিন তেল ডিজেলকে ছাড়িয়ে গেছে। ১০৬ টাকা লিটার, ডিজেল ১০০ টাকা লিটার, পেট্রোল ১১০ টাকা লিটার। আর ১১ বছর ধরে মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মুখ্যমন্ত্রী হয়ে উন্নয়নের ধারাকে পরিচালনা করছেন, ১০ পয়সার বাড়তি ঋণ বাংলার মানুষের উপর চাপান নি। এটাই প্রমাণ করছে বেঙ্গল থিংস টুডে, ইন্ডিয়া থিংস টুমরো।

মুখ্যমন্ত্রী সম্পর্কে তিনি জানান, “এই মহিলার উপর কত আক্রমণ হয়েছে। পা ভেঙ্গে দেওয়া হয়েছে নন্দীগ্রামে। এরপর নাম না করে শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে বলেন, “সুপ্রিমকোর্টে গোল, তারপর হাইকোর্টে মামলার শুনানি হবে। কত ধানে কত চাল লোডশেডিং বাবু আপনাকেও দেখাবো। আপনি কী ভাবেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জোরে আপনি রাজনীতি করবেন?”

এরপর অমিত শাহকে কটাক্ষ করে জানান, “অমিত শাহকে বলেছি ভারতবর্ষের সবথেকে বড় পাপ্পু। কেন বলেছি? তার চারটে কারণ রয়েছে। এটা আপনাদের জানতে হবে। মানুষকে জানাতে হবে। মোদী সরকারের মন্ত্রিসভায় সবথেকে বড় অপদার্থ কেউ যদি থাকে, তাঁর নাম হচ্ছে অমিত শাহ। এক নম্বর কারণ, তাঁর অধীনে দিল্লি পুলিশ। আপনি দেখুন দিল্লির ক্রাইম রেট আর বাংলার ক্রাইম রেট।”

“দ্বিতীয়ত, আপনি জাতীয়তাবাদ, দেশপ্রেম সবাইকে শেখাতে চান। নিজের ছেলে আপনার পুত্র ভারতের জাতীয় পতাকা হাতে নিতে লজ্জা বোধ করে। এই ছেলেকে ত্যাজ্য পুত্র করা উচিত আপনার। আপনার অধীনে থাকা ইডি- সিবিআই আজকে যারা চোর, তাঁদেরকে আশ্রয় দিচ্ছে। যাদের টাকা নিতে দেখা গেছে ক্যামেরার সামনে, তাঁকে আশ্রয় দিচ্ছেন।”

তিনি আরও জানান, “অমিত শাহ তৃণমূলের সাথে সামনাসামনি লড়তে ভয় পান। জানেন বাংলায় সিপিএম, কংগ্রেস বলে কোন বস্তু নেই। এরা জীবাশ্মতে পরিণত। যে করে হোক তৃণমূলকে ধমকে চমকে, ভয় পাইয়ে, চোখ রাঙিয়ে ইডি -সিবিআই লাগিয়ে দমিয়ে রাখতে হবে। যাতে বিজেপি ক্ষমতায় আসতে পারে। আপনি হাজার চেষ্টা করুন। মমতা বন্দ্যোপাধ্যায় নেত্রী, দলের নাম তৃণমূল কংগ্রেস, প্রতীক জোড়া ফুল। আপনার একটা ফুল আমাদের কাছে দুটি ফুল। আমি সবাইকে অনুরোধ করব আসুন লড়াই করি। কাঁধে কাঁধ মিলিয়ে জোর গলায় লড়াই করতে হবে। এদেরকে যোগ্য জবাব দিতে হবে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories