Prothom Kolkata

Popular Bangla News Website

‘এই পার্টিতে কোন লবি নেই, একটাই লবি মমতা বন্দ্যোপাধ্যায়ের লবি’, দলকে বার্তা অভিষেকের

।। প্রথম কলকাতা।।

নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত তৃণমূলের বিশেষ অধিবেশনে দলকে বিশেষ বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যেখানে তিনি স্পষ্ট জানিয়ে দিলেন দলে একটাই লবি, যা হলো মমতা বন্দ্যোপাধ্যায়ের লবি। সেই সঙ্গে তিনি জানিয়ে দেন, আগামী দিনে ভোট শান্তিপূর্ণ ও অবাধ হবে। অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান, “আমাদের প্রায় ৭০, ৭৫ শতাংশ ব্লক কমিটি ঘোষণা করে দেওয়া হয়েছে। অনেকেই ভাবছেন আমি কী করছি? আমি কোথায় যাচ্ছি? কার সাথে কথা বলছি? পার্টির কাছে অন্যরকম তথ্য পৌঁছায় না। সুতরাং যা ইচ্ছা তাই করব। এই পার্টিতে কোন লবি নেই, একটাই লবি, মমতা বন্দ্যোপাধ্যায়ের লবি।”

তিনি আরও জানান, “যে দলকে ভালবাসবে, যে মুষ্টিবদ্ধ হাতে এক বুক আবেগ নিয়ে তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ, মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ, মা মাটি মানুষ জিন্দাবাদ বলার ক্ষমতা রাখবে, বুক চিতিয়ে লড়াই করার সাহস রাখবে নির্ভীক ভাবে, তাকেই তৃণমূল কংগ্রেস সম্মান করবে। সেই ব্লকে থাকবে, সেই অঞ্চলে থাকবে।”

এরপরেই তাঁর বক্তব্য, “আর আগামী দিন দায়িত্ব নিয়ে বলছি, ভোট শান্তিপূর্ণ অবাধ হবে। আমাদের গণতান্ত্রিকভাবে লড়াই করে। বিজেপিকে ল্যাজে গোবরে বাংলা ছাড়া করতে হবে।” বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে তিনি জানান, “বিজেপিকে প্রতিনিয়ত নির্বাচনের পর নির্বাচনে ল্যাজে গোবরে করেছি। আমরা মাথা নত করবো না। যদি মাথা নত করতে হয়, সাধারণ খেটে খাওয়া মানুষের সামনে করব, দিল্লির জল্লাদদের কাছে নয়।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories