Prothom Kolkata

Popular Bangla News Website

অবিশ্বাস্য! ‘গৌরী এলো’র কাছে হারলো ‘মিঠাই’! চমক দেখালো ‘জগদ্ধাত্রী’, প্রথম দশে কারা?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

TRP List : সপ্তাহের লক্ষ্মীবার মানেই চ্যানেলে চ্যানেলে প্রতিযোগিতার ফল প্রকাশের দিন। সিরিয়ালের লড়াইয়ে এ সপ্তাহে এগিয়ে রইল কারা? তারকাদের পাশাপাশি তা জানতে অধীর আগ্রহ নিয়ে বসে থাকেন দর্শকেরা। অবশেষে আজ সপ্তাহের সেই দিন। প্রতিবারের মতোই ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে সেই তালিকা। তাহলে আর দেড়ি কীসের ঝটপট দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে।

সবার প্রথমেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই ভক্তদের জন্য রইলো দুঃসংবাদ। মাসের শুরুটা মিষ্টিমুখে হলেও কিছু সপ্তাহ যেতে না যেতেই ছন্দপতন। বেঙ্গল টপারের তকমা হারালো মিঠাই। চলতি সপ্তাহের টিআরপি রেটিং-এ প্রথম তিন থেকে ছিটকে গেল দীর্ঘদিন শীর্ষে থাকা জনপ্রিয় এই ধারাবাহিক। বলাই বাহুল্য মিঠাই খ্যাত সৌমি তৃষার ‘থ্যাংকু গোপাল’ এর টোটকা আর কাজে লাগলো না।

‘মিঠাই’ কে হারিয়ে প্রথম তিনে জায়গা করে নিয়েছে ‘আলতা ফড়িং’, ‘গৌরী এলো’ ও ‘গাঁটছড়া’। ৮.২ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে খড়ি-ঋদ্ধিরা। বলাই বাহুল্য ফ্যাশন শো ম্যাজিকেই ভর করে বাজিমাত করল খড়ি-ঋদ্ধিরা। অন্যদিকে ইশান-গৌরীর মহামিলনই দ্বিতীয় স্থানে নিয়ে গেল ‘গৌরী এলো’কে। তিন নম্বরে রয়েছে ‘আলতা ফড়িং’, ব্যাঙ্কবাবু-র জীবনে নেমে আসা বিপদের হাত থেকে তাঁকে কীভাবে রক্ষা করবে ফড়িং, সেই নিয়েই জমে উঠেছে জলসার এই ধারাবাহিক।

এরপরে চতুর্থ, পঞ্চম স্থানে এক পয়েন্টের ফারাকে রয়েছে মিঠাই, ধুলোকণা। তবে এসবের মাঝে উল্লেখযোগ্য ফলাফল করেছে জি বাংলার নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। প্রথম সপ্তাতেই এই ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’, ‘সাহেবের চিঠি’, ‘খেলনা বাড়ি’কে  হারিয়ে জায়গা করে নিয়েছে সপ্তম স্থানে।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি-তে সেরা দশের তালিকা

প্রথম – গাঁটছড়া (রেটিং ৮.২)
দ্বিতীয় – গৌরী এলো (রেটিং ৮.০)
তৃতীয় – আলতা ফড়িং (রেটিং ৭.৪)
চতুর্থ – মিঠাই (রেটিং ৭.২)
পঞ্চম – ধুলোকণা (রেটিং ৭.১)
ষষ্ঠ – লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৮)
সপ্তম – জগদ্ধাত্রী (রেটিং ৬.৪)
অষ্টম – অনুরাগের ছোঁয়া (রেটিং ৬.৩)
নবম – সাহেবের চিঠি ও খেলনা বাড়ি (রেটিং ৫.৯)
দশম – মাধবীলতা (রেটিং ৫.৭)

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories