Prothom Kolkata

Popular Bangla News Website

ভারতী, ক্রুশা অভিষেকের পর এবার ‘কপিল শর্মা শো’ ছাড়লেন চন্দন প্রভাকর! নেপথ্যের কারণ কী?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

The Kapil Sharma Show Season 4: দীর্ঘ চার মাসের বিরতির পর আগামী ১০ সেপ্টেম্বর থেকে পর্দায় ফিরতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’। বরাবরের মতোই সোনি টিভির পর্দায় দেখা যাবে এই চার নম্বর সিজন। ইতিমধ্যে শেষ হয়েছে আসন্ন সিজনের প্রোমো শুট। সম্প্রতি কমেডি কিং-এর সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে ধরা পড়েছে তারই কিছু ঝলক। এখন শুধু শুরুর দিন প্রকাশ্যে আসার অপেক্ষায় দিন গুনছেন কমেডি শো প্রেমীরা। কিন্তু এরই মাঝে একের পর এক শিল্পী ছাড়ছেন কপিল খ্যাত এই শো। ক্রুষ্ণা অভিষেক এবং তারপরে সময় না হওয়ার কারণে শো ছেড়েছেন ভারতের জনপ্রিয় কমেডি কুইন ভারতী সিং। এবার আরও এক শিল্পীর শো ছাড়ার খবর মিলছে সোশ্যাল মিডিয়ায়।

জানা যাচ্ছে ক্রুষ্ণা অভিষেক, ভারতীর পর এবার শো ছাড়ছেন চন্দন প্রভাকর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি কপিল শর্মার শো ছাড়ার কারও জানিয়েছেন। শোয়ে ‘চন্দু’ চরিত্রে অভিনয় করতেন তিনি। কৌতুক অভিনেতার শো ছাড়ার সঠিক কারণ এখনও জানা না গেলেও বিভিন্ন সূত্রে খবর, নির্মাতাদের সঙ্গে তাঁর চুক্তি নিয়ে কোনও সমস্যা তৈরি হয়েছে। যদিও চন্দন প্রভাকরের পক্ষ থেকে এমন কথা অফিশিয়ালি জানানো হয়নি। যদিও খবরের সত্যিতা যাচাই করতে সম্প্রতি চন্দন প্রভাকরের সাথে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে জানিয়েছেন, “হ্যাঁ, খবর সত্যি। ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন সিজনে আমি আর থাকছি না। এর নির্দিষ্ট কোনও কারণ নেই। আমি শুধু কাজ থেকে কিছুটা বিরতি নিতে চাই।”

প্রসঙ্গত, কিছুদিন আগেই এই শো ছেড়েছেন ক্রুষ্ণা অভিষেক। তবে তিনি কোনও বিরতি নন। বরং পারিশ্রমিক নিয়ে সমস্যা হওয়ায় ছাড়েন শো। সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে ক্রুষ্ণা বলেছেন, ‘‘করছি না ‘দ্য কপিল শর্মা শো’। এগ্রিমেন্ট ইস্যুর কারণে এই সিদ্ধান্ত।” শোনা যাচ্ছে, মূলত টাকাপয়সার সমস্যার জন্যই সরে গেলেন ক্রুষ্ণা। BollywoodLife.com-এ প্রকাশিত এক খবর অনুসারে জানা যাচ্ছে, দ্য কপিল শর্মা শো-র গত সিজনের একটা এপিসোডের জন্য কপিল নিতেন ৫০ লাখ। আর তারপরেই ছিল ক্রুষ্ণার পারিশ্রমিক। তিনি নিতেন একটা এপিসোডের জন্য ১০ থেকে ১৫ লাখ টাকা। টাকার এই পার্থক্যটা নিয়েই মূলত সমস্যা।’ তবে সকলে যেটা ভাবছেন, তেমন কিছুই হয়নি। মানে কপিলের সঙ্গে কোনও রকম মনোমালিন্য হয়নি ক্রুষ্ণার।

অন্যদিকে ভারতীর শো ছাড়ার কারণ জি টিভিতে সম্প্রচারিত লিটিল চ্যাম্প, সারেগামাপা জুনিয়ার। কমেডি উইথ কপিল ছেড়ে তিনি এবার ছোটদের শো সঞ্চালনার দায়িত্ব নিয়েছেন। তবে ছোটদের শো তে নিজেকে কীভাবে মেলে ধরবেন ভারতী সেটাই এখন দেখার বিষয়। যদিও এর আগে বিভিন্ন রিয়ালিটি শো-তে দাপটের সঙ্গে কাজ করছেন তিনি। নাচের শো-তে তাঁকে দেখা গিয়েছে, এবার পালা গানের শো-এর।

উল্লেখ্য, জুন মাসে শেষ সম্প্রচারিত হয়েছিল ‘দ্য কপিল শর্মা শো’এর এপিসোড। এরপর মাস কয়েকের বিরতি নিয়েছিলেন কপিল এবং তাঁর সঙ্গপাঙ্গরা। তবে কপিল ছাড়াও এইবার শো-তে দেখা যাবে একাধিক নতুন মুখ। যেমন, কিকু শারদা, সুদেশ লাহিড়ি, ভারতী সিং, সুমনা চক্রবর্তীরা। বিচারকের আসনে থাকবেন অর্চনা পুরণ সিং। প্রোমো শুটিং-এর এক্সাইটমেন্টের কথা ইনস্টাগ্রাম ভিডিয়োয় শেয়ার করেছেন অর্চনাও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories