Prothom Kolkata

Popular Bangla News Website

‘সিপিএমের হার্মাদ, বিজেপির জল্লাদরা এক হয়েছে’, বাম-বিজেপিকে একযোগে আক্রমণ অভিষেকের

1 min read

।। প্রথম কলকাতা।।

নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত তৃণমূলের বিশেষ অধিবেশনে বিজেপির সঙ্গে সঙ্গে সিপিএমকেও এক হাত নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে যেমন একের পর এক হুঁশিয়ারি দিলেন, তেমনি সিপিএমকেও একযোগে কটাক্ষ করে তিনি জানান, এখন সিপিএমের হার্মাদ, বিজেপির জল্লাদ এক হয়েছে। তাঁর অভিযোগ কী করে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করা যায়, তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে কুৎসা রটানো যায়, এটাই লক্ষ্য।

অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান, “এখন সিপিএমের হার্মাদ, বিজেপির জল্লাদরা এক হয়েছে। এখন কী করে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করা যায়, তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে কুৎসা রটানো যায়। যারা ২০১৮ সালে, ১৯ সালে, ১৭ সালে জোর গলায় বলতো দিদি তো বাঙাল মে দুর্গা পূজা করনে নেহি দেতা হে। আজ কি বলছে, বিশ্ব দরবারে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে ইউনেস্কো সম্মান নিয়ে বিশ্ববন্দিত হয়েছে বাংলার দুর্গাপূজা। আমাদের গর্ব যত কুৎসা করবে তত গর্তে ঢুকবে। দেখবে জ্বলবে লুচির মত ফুলবে।”

অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও জানান, “ভারতের ১৭০০ রাজনৈতিক দলের মধ্যে একমাত্র রাজনৈতিক দল ইডি- সিবিআই কারো তোয়াক্কা না করে মাথা উঁচু করে যে লড়াই করছে, সে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস। বিজেপিকে প্রতিনিয়ত নির্বাচনের পর নির্বাচনে ল্যাজে গোবরে করেছে। আমরা মাথা নত করবো না। যদি মাথা নত করতে হয়, সাধারণ খেটে খাওয়া মানুষের সামনে করব, দিল্লির জল্লাদের কাছে নয়।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories