Prothom Kolkata

Popular Bangla News Website

‘বীরভূম জেলা হারতে জানেনা হারতে শেখেনি, ওটা লালমাটির স্থান’, ফের অনুব্রতর প্রশংসায় মমতা

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ বৃহস্পতিবার, নেতাজি ইন্ডোরে তৃণমূলের বিশেষ সাংগঠনিক অধিবেশনে সংবাদমাধ্যমগুলির দিকে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, টাআরপি-র জন্য কাজ করে সংবাদমাধ্যম। সেইসঙ্গে ফের অনুব্রতর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তৃণমূল নেত্রী। এদিন অধিবেশনে হাজির হয়েছেন ঘাসফুল শিবিরের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে ডেরেক ও’ব্রায়েন, মিমি চক্রবর্তী সহ আরও অনেকে।

বাংলার মুখ্যমন্ত্রী বলেছেন, ‘বেশ কিছু সংবাদমাধ্যম রয়েছে যারা তৃণমূলের গন্ধ শুকতে ব্যস্ত। ভালো চোখে দেখতে পায় না। যখন যাকে পারছে তখন তাঁকে এর-ওর পেছনে ভেরিয়ে দিচ্ছে। কখনও আমার সঙ্গে অভিষেককে, কখনও শতাব্দীর সঙ্গে কেষ্টকে। এতে টিআরপি বাড়বে না’। তাঁর বক্তব্য, “মিথ্যে খবর বেশি দিন চলে না। এখনও পর্যন্ত কী কিছু প্রমাণ হয়েছে। আমরা আইনে বিশ্বাস করি। মলয় কাল লড়াই করেছে। কেষ্ট বেচারার নিজেরই শরীর খারাপ। একবার বগটুই হয়েছে। সেখানে ধাক্কা খেয়েছে। প্রতি ইলেকশনে নজরবন্দি করে রেখে দেয়। প্রতিবাদ করে কী কেষ্টকে আটকাতে পেরেছেন? ভাবছেন কী জেলে বন্দি করে রেখে পার্লামেন্টের সিট দুটো দখল করবেন? সে গুড়ে বালি”।

কেষ্টদার প্রসঙ্গে কথা বলতে গিয়ে বীরভূমের ব্লক প্রেসিডেন্ট, এমএলএ সহ যারা অধিবেশনে উপস্থিত ছিলেন, তাদের লড়াই তিনগুণ বেড়ে যাওয়ার কথা বলেছেন বাংলার মুখ্যমন্ত্রী। প্রসঙ্গে তিনি জানিয়েছেন, “যতদিন কেষ্ট ফিরে না আসছে লড়াই আরও তিনগুণ বাড়বে। বীরের সম্মান দিয়ে ওঁকে জেল থেকে বের করে আনতে হবে। এই মানসিকতায় তৈরি থাকুন। বীরভূম জেলা হারতে জানেনা, হারতে শেখেনি। ওটা লাল মাটির রাস্তা। মাথায় রাখবেন”।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, ” কথা হচ্ছে, আমাদের কাছে সব খবর আগেই পৌঁছে যাচ্ছে। আর তার মাধ্যম সূত্র। কীসের সূত্র? ওটা বাজে কথা বলে কী বলব না! তথ্যটা কোথায়? সমস্তটাই অসত্য। টাকা দিয়ে মিডিয়াকে বলা হচ্ছে”। নেত্রীর কথায়, “সম্প্রতি এই ধরনের ঘটনা সামনে এসেছিল। পুলিশের গদ্দারিতে বেঁচে গেছে। সব জায়গায় একটা করে গদ্দার থাকে”। এদিন অধিবেশনে সংবাদমাধ্যমকে নিশানা করে অনুব্রতর প্রশংসা করেছেন পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories