Prothom Kolkata

Popular Bangla News Website

ভুয়ো পরিচয় পত্র দেখিয়ে অমিত শাহের নিরাপত্তা বলয়ে ঢোকার চেষ্টা, মুম্বইতে ধৃত এক ব্যক্তি

1 min read

।। প্রথম কলকাতা।।

সদ্য মুম্বাই সফর করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। স্বরাষ্ট্রমন্ত্রীর মুম্বাই সফরের সময় এক সন্দেহভাজনকে গ্রেফতার করল মুম্বাই পুলিশ। যিনি নিজেকে স্বরাষ্ট্র মন্ত্রকের কর্মকর্তা বলে পরিচয় দিয়েছিলেন। যাকে স্বরাষ্ট্রমন্ত্রীর মুম্বাই সফরের সময় মুখ্যমন্ত্রী এক নাথ শিণ্ডে ও উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের বাড়ির আশেপাশে ঘোরাফেরা করতে দেখা গেছে।

মুম্বাই পুলিশ সূত্রের খবর, এই ব্যক্তির নাম হেমন্ত পাওয়ার। যিনি নিজেকে অন্ধপ্রদেশের এক সাংসদের ব্যক্তিগত সহকারী বলে পরিচয় দিয়েছেন। তার কাছে স্বরাষ্ট্র মন্ত্রকের পরিচয় পত্র পাওয়া গেছে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ও উপ-মুখ্যমন্ত্রীর বাসভবনের সামনে সন্দেহজনকভাবে তাকে ঘোরাফেরা করতে দেখা যায়। পরনে ব্লেজার, গলায় স্বরাষ্ট্র মন্ত্রকের আই কার্ড ছিল। প্রথমে তাকে পুলিশ সন্দেহ করেনি। কিন্তু মুম্বাইয়ের মালাবার হিলসেও তাকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা গেছে।

শেষপর্যন্ত তাকে গ্রেফতার করেছে পুলিশ। ভুয়ো পরিচয় পত্র গলায় ঝুলিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তা বলয়ে ঢোকার চেষ্টা করেছে এই এই ব্যক্তি, এমন অভিযোগ রয়েছে। তাকে দেখে স্বরাষ্ট্র মন্ত্রকের এক আধিকারিকের সন্দেহ হয়েছিল। জিজ্ঞাসাবাদের পরে পুলিশ তাকে গ্রেফতার করে। তাকে ৫ দিনের হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৭০ ধারায় সরকারি কর্মীর ছদ্মবেশ নেওয়া, ১৭১ ধারায় সরকারি কর্মীর ভুয়ো পরিচয় পত্র ব্যবহারের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories