Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING: সিআইডির বিরুদ্ধে অভিযোগ তুলে সিবিআইকে চিঠি দেবযানী মুখোপাধ্যায়ের মায়ের

1 min read

।। প্রথম কলকাতা।।

সারদা কাণ্ডকে কেন্দ্র করে ফের এক চাঞ্চল্যকর অভিযোগ প্রকাশ্যে। তবে এবার অভিযোগ উঠল সিআইডির বিরুদ্ধে । এই অভিযোগ জানিয়েছেন দেবযানী মুখোপাধ্যায়ের মা শর্বরী মুখোপাধ্যায়। সেই চিঠিতে তিনি দাবি করেন যে, সিআইডি দেবযানীর উপর মানসিক চাপ সৃষ্টি করে। একইসঙ্গে শুভেন্দু অধিকারী ও সুজন চক্রবর্তীর নামে অভিযোগ করার জন্য চাপ দেওয়া হয় দেবযানীকে। তাঁর সামনেই টাকা দেওয়া হয়েছে এই ধরনের বয়ান দিতে সিআইডি দেবযানীর উপর মানসিক চাপ সৃষ্টি করে বলে অভিযোগ করেন তিনি।

একই সঙ্গে তিনি জানান, ২৩ শে অগাস্ট দমদম জেলে গিয়ে সিআইডি আধিকারিকরা দেবযানীকে তাদের কথামতো বয়ান দেবার জন্য বলেন। যদিও এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছেন এডিজি সি আই ডি।সূত্রের খবর অনুযায়ী, দেবযানী এই অভিযোগ জানান তাঁর মাকে । আর এর পরেই মেয়ের অভিযোগের ভিত্তিতে তিনি সিবিআইকে সিআইডির বিরুদ্ধে চিঠি লেখেন। সিআইডির বিরুদ্ধে যে চিঠি শর্বরী মুখোপাধ্যায় সিবিআইকে দিয়েছেন, সেখানে তিনি জানিয়েছেন যে, সারদা থেকে শুভেন্দু অধিকারী এবং সুজন চক্রবর্তী দুজনেই টাকা নিয়েছেন এই ধরনের বয়ান দিতে বলা হয়েছে তাকে । যদি সে তাদের কথা মতো বয়ান না দেয় তাহলে পরবর্তীতে আরও ন’টি মামলায় তাকে ফাঁসিয়ে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়েছে।

এই প্রসঙ্গে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ বলেন, সিআইডিকে দিয়ে বিরোধী দলের নেতাদের ফাঁসানোর চক্রান্ত হচ্ছে। তাঁর দাবি, ঠিক যেমনভাবে সুদীপ্ত সেনকে জোর করে চিঠি লেখানো হয়েছিল শুভেন্দুর নামে , ঠিক সেই রকম ভাবেই এখন সিআইডি চাপ সৃষ্টি করছে দেবযানীর উপরে । যাতে সেও তাঁর বয়ানে বিরোধী দলের নেতাদের নাম উল্লেখ করে। একই সঙ্গে তিনি দাবি করেন যে, এক্ষেত্রে সিবিআই এর সিআইডিকে ডেকে জেরা করা উচিত যে তাঁরা আসলে কী চক্রান্ত করছে। উল্লেখ্য , বর্তমানে সারদা কাণ্ডের অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায় বন্দি রয়েছেন দমদম জেলে। সিআইডি আধিকারিকরা সেখানে গিয়ে তা্ঁর উপরে মানসিক চাপ সৃষ্টি করছেন বলে দাবি দেবযানীর মায়ের। যদিও এই অভিযোগকে অস্বীকার করা হয়েছে সিআইডির তরফ থেকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories