Prothom Kolkata

Popular Bangla News Website

মেয়াদ শেষ, চিটফান্ড মামলায় আদালতে তোলা হচ্ছে রাজু সাহানিকে

।। প্রথম কলকাতা।।

চিটফান্ড মামলায় সিবিআই গ্রেফতার করেছে তৃণমূল নেতা তথা হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানিকে। তাঁকে ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত। আজ তার মেয়াদ শেষ হচ্ছে। আজ তাঁকে তোলা হচ্ছে আসানসোলের বিশেষ আদালতে। ইতিমধ্যেই তাঁকে নিয়ে আসানসোল রওনা দিয়েছেন সিবিআই আধিকারিকেরা।

আর্থিক কেলেঙ্কারিতে যুক্ত থাকার অভিযোগে রাজু সাহানিকে গ্রেফতার করে সিবিআই। তাঁকে সাত দিনের হেফাজতের আবেদন জানানো হয়েছিল। তবে, আদালতের পক্ষ থেকে তাঁকে পাঁচদিনের হেফাজতের নির্দেশ দেওয়া হয়। সিবিআই সূত্রে জানা গেছে, তাঁর বাড়িতে তল্লাশি চলাকালীন ৮০ লক্ষ টাকা উদ্ধার ও কোটি কোটি টাকার সম্পত্তির নথি, দেশী আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়েছে। এমনকি তাঁর নামে বিদেশে ব্যাঙ্ক অ্যাকাউন্ট পর্যন্ত পাওয়া গেছে। আজ আদালতে এ বিষয়ে আরো কিছু তথ্য সামনে আসার সম্ভাবনা রয়েছে।

এই ৮০ লক্ষ টাকা তাঁর বাড়িতে কিভাবে এসেছে? তা জানার চেষ্টা করছে সিবিআই। এ ছাড়া তাঁর সমস্ত সম্পত্তির হদিসও জানার চেষ্টা করছে সিবিআই। কিভাবে তাঁর সঙ্গে যোগাযোগ হয় চিটফান্ড সংস্থার? এই নিয়ে একাধিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে। যদিও ইতিপূর্বে রাজু সাহানি বলেছেন যে, তাঁর কোনো বেআইনি রোজগার নেই। আজ আদালত কী রায় ঘোষণা করে, সেদিকে নজর রয়েছে সকলের। আজ হেফাজত থেকে বেরোনোর সময় সংবাদ মাধ্যমের সামনে মুখ খোলেন নি রাজু সাহানি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories