Prothom Kolkata

Popular Bangla News Website

জেলবন্দী হয়েও বিধানসভার বৈঠকে আমন্ত্রণ পেলেন পার্থ, কিন্তু কীভাবে?

।। প্রথম কলকাতা।।

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তার হবার পর জেলে রয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গ্রেফতারের পর রাজ্য মন্ত্রিসভা থেকে তাঁকে অপসারিত করা হয়েছে। তৃণমূলের মহাসচিব পদ থেকেও অপসারিত করা হয়েছে। কিন্তু এর পরেও বিধানসভার বৈঠকে আমন্ত্রণ পেলেন পার্থ চট্টোপাধ্যায়।

আগামী ১৪ ই সেপ্টেম্বর শুরু হবে বিধানসভার স্বল্পকালীন অধিবেশন। এই অধিবেশনে বিজনেস অ্যাডভাইসরি বা বিএ কমিটির ডাক পেয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। এ প্রসঙ্গে বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় জানান, পার্থ চট্টোপাধ্যায়কে বৈঠকে আমন্ত্রণ জানিয়ে চিঠি পাঠানো হয়েছে। তিনি এখনো এই কমিটির সদস্য রয়েছেন। যে কারণে তাঁকে এই আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে পরিষদীয় মন্ত্রীর দায়িত্বে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়। সেই সূত্রে এখনো তিনি বিজনেস অ্যাডভাইসরি কমিটির সদস্য। বিধানসভার সচিবালয় সূত্রে জানা যাচ্ছে, শুধুমাত্র অধিবেশনের সময় বিএ কমিটির বৈঠক বসে। এর মধ্যে কোন বৈঠক না হওয়ায় সেখানে নাম রয়ে গেছে পার্থ চট্টোপাধ্যায়ের। এই কমিটিতে শাসক দলের যে প্রতিনিধি দল যোগ দেয়, সেই দলে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তবে আমন্ত্রণ পেলেও তাঁর বৈঠকে যোগদানের সম্ভাবনা নেই বললেই চলে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories