Prothom Kolkata

Popular Bangla News Website

জনসংযোগই অস্ত্র? আগামীকালের মেগা সমাবেশ থেকে কী বার্তা দেবেন অভিষেক -মমতা

প্রথম কলকাতা

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে আগামীকাল নেতাজি ইন্ডোরের মেগা সমাবেশ থেকে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি বার্তা দেন তা জানতে মুখিয়ে রয়েছেন তৃণমূলের নেতা কর্মীরা। পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীরা পুজোর আগেই যাতে এক প্রস্থ জনসংযোগ সেড়ে নিতে পারেন, দলনেত্রী তেমন বার্তাই দেবেন বলে মনে করা হচ্ছে। পুজোর পর শুরু হয়ে যাবে জোর কদমে প্রচার। আগামীকালের সভা থেকে দলনেত্রী সেই কর্মসূচির রূপরেখা তৈরি করে দেবেন বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আগামীকাল বৃহস্পতিবার নেতাজি ইনডোর স্টেডিয়াম তৃণমূল কংগ্রেসের এই মেগা সমাবেশ অনুষ্ঠিত হবে। সেই সমাবেশে বক্তব্য রাখবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বক্তব্য রাখবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই সভায় ১৭ হাজার দলের কর্মী নেতা উপস্থিত থাকবেন। বুথ স্তরের এই সমাবেশে দলের ব্লক সভাপতিদের উপস্থিত থাকতে বলা হয়েছে। থাকবেন দলের সাংসদ এবং বিধায়করাও।তৃণমূল সূত্রে জানা গেছে, এই সভা থেকে জনসংযোগ আরও বাড়ানোর জন্য কর্মীদের নির্দেশ দেবেন দলনেত্রী। কিভাবে সেই জনসংযোগ করতে হবে তার পথ বাতলে দেবেন তিনি। পাশাপাশি বাসিন্দাদের কাছে কোন কোন বিষয় তুলে ধরতে হবে সে ব্যাপারে দিশা দেখাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শিক্ষক নিয়োগে দুর্নীতি ইস্যুতে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেপ্তার, গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের গ্রেপ্তার হওয়া সহ নানা বিষয়ে এই মুহূর্তে জেরবার দল। ঠিক সেই সময় এই সমাবেশ অনুষ্ঠিত হতে চলেছে। সমাবেশ থেকে দলীয় কর্মীদের পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করার নির্দেশ দেওয়া হবে। স্বচ্ছতাকেই দল প্রাধান্য দেবে বলে ইতিমধ্যেই ঘোষণা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দুর্নীতি ইসু পঞ্চায়েত নির্বাচনে তেমন কোন প্রভাব ফেলতে পারবে না বলে মনে করছে তৃণমূলের রাজ্য নেতৃত্ব।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories