Prothom Kolkata

Popular Bangla News Website

শিশুকে কামড়াল পোষা কুকুর, দেখেও চলে গেলেন মালিক! প্রকাশ্যে অমানবিক ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রকাশ্যে এসেছে এমন একটি ভিডিও যা দেখে আপনি অবাক হবেন। অনেকেই বাড়িতে শখ করে কুকুর পোষেন। রীতিমত সন্তান স্নেহে তাদের পালন করেন। কিন্তু কখনো কখনো দেখা গিয়েছে সেই পোষা কুকুর কারণ ছাড়াই অন্যকে আক্রমণ করেছে। আর এই ধরনের ঘটনা ঘটল পরপর দুটি। লিফটের মধ্যে এক শিশুরকে কামড়ে নিল একটি কুকুর। আর বিষয়টিকে খুব একটা গুরুত্ব দিলেন না ওই কুকুরটির মালিক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওটি অনুযায়ী, একটি লিফটের মধ্যে ছিলেন একটি শিশু এবং একটি পোষ্য কুকুর নিয়ে এক ব্যক্তি। মোটামুটি বোঝা যাচ্ছিল ওই কুকুরটির সাথে তার মালিক কিছু না কিছু কথা বলতে ব্যস্ত ছিলেন। তার হাতে ছিল একটি লাঠি। দরজা খুলতেই ঘটে বিপত্তি। কুকুরটি ঝাঁপিয়ে পড়ে শিশুটির উপর। শিশুটির মুহূর্তের মধ্যে বেশ জোরে লিফটের মধ্যে পড়ে যায়।

ওই ব্যক্তি শিশুটিকে না তুলে বরং কুকুরটিকে সামলাতে ব্যস্ত ছিলেন। ভিডিওটিতে শিশুটিকে সাহায্য করতে ওই ব্যক্তিকে এগিয়ে আসতে দেখা যায়নি। ঘটনাটি ঘটেছে নয়টার সেক্টর ৭৫-এ অবস্থিত অ্যাপেক্স সোসাইটিতে। শিশুটির শারীরিক অবস্থা সম্পর্কে কুকুরটির মালিক কোন কিছুই জিজ্ঞাসা করেননি। লিফটের দরজা খোলার সাথে সাথেই তিনি বেরিয়ে গিয়েছিলেন। সেখানে যন্ত্রণায় কাতরাতে থাকে শিশুটি।

ঠিক একই ঘটনা ঘটেছে গাজিয়াবাদে। মঙ্গলবার গাজিয়াবাদ ক্যাসেল চার্মস সোসাইটিতে একজন মহিলা তার পোষ্য কুকুর নিয়ে লিফটে করে যাচ্ছিলেন। তখন ওই লিফটে থাকা একটি শিশুকে কামড়ে দেয় কুকুরটি। কিন্তু ওই মহিলা শিশুটিকে কুকুরে কামড়ানোর পর কোন অবস্থা না জেনেই চলে যান। পরে শিশুটির পরিবারের সদস্যরা এই বিষয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories