Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : সিবিআই তল্লাশি ও জেরার পর এবার ইডির নোটিস পেলেন মলয়! আগামী সপ্তাহেই হাজিরা

।। প্রথম কলকাতা।।

আজ সকাল থেকে সিবিআই তল্লাশি চলে রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে। সেই সঙ্গে আজ কলকাতায় সরকারি বাসভবনে তাঁকে কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্ত শেষ করে বিকেলে বেরিয়ে যায় সিবিআই। আজ মোট ৬ টি বাড়িতে তল্লাশি চলে। তবে, তল্লাশিতে কী কী উদ্ধার হয়েছে? তা এখনো জানা যায়নি। এই অবস্থায় এবার ইডির নোটিশ পেলেন মলয় ঘটক।

জানা যাচ্ছে, আগামী ১৪ ই সেপ্টেম্বর মলয় ঘটককে দিল্লিতে তলব করেছে ইডি। আগেই তাঁকে হাজির হবার নির্দেশ দেওয়া হয়েছিল। আবার তাকে চিঠি দেওয়া হয়েছে। পূর্বেও ইডির পক্ষ থেকে তাঁকে তলব করা হয়েছিল। তবে, সেবার তাঁকে ইডির দপ্তরে উপস্থিত হতে দেখা যায়নি। এবার আবার তাঁকে তলব করা হয়েছে।

আজ প্রায় সাড়ে আট ঘন্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। জিজ্ঞাসাবাদের পর কলকাতার ডালহৌসীর বাড়ি থেকে তাঁকে বের হতে দেখা যায়। সংবাদ মাধ্যম থেকে তাঁকে একাধিক প্রশ্ন করা হলে, কয়েকবার গাড়ির কাঁচ নামাতে দেখা যায় তাঁকে।

তবে সিবিআই তদন্ত নিয়ে তিনি কোন মন্তব্য করেননি। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, “বিচারাধীন বিষয় কোন মন্তব্য করব না।” অন্যদিকে মন্ত্রীর স্ত্রী জানান, তাঁর সঙ্গে অত্যন্ত ভালো ব্যবহার করেছেন সিবিআই আধিকারিকেরা। তিনি আরো জানান, তল্লাশি চালিয়ে কিছুই উদ্ধার করতে পারেননি তাঁর বাড়ি থেকে। তাঁরা নাকি এটাও বলেছেন, “মন্ত্রীর বাড়ি বলে বোঝাই যাচ্ছে না।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories