Prothom Kolkata

Popular Bangla News Website

‘পোশাক নিয়ে পরামর্শ দিতে হলে মা-বোনকে দিন’, মেজাজ হারিয়ে ফুঁসে উঠলেন উরফি জাভেদ

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Urfi Javed : বলিউডে উরফি জাভেদ যেন বিতর্ক বাড়িয়েই চলেছেন। রোজ অদ্ভুত অদ্ভুত পোশাকে তিনি হাজির হন। আর যা উসকে দেয় ‘শালীনতা বিতর্ক’। সেই বিষয়ে পালটা নানা মন্তব্যও শুনতে হয় তাঁকে। যদিও তাতে বিশেষ কর্ণপাত করেন না অভিনেত্রী। কখনও গায়ে জড়ান সেপ্টিপিনের পোশাক। আবার কখনও পাথর দিয়ে ঢাকেন স্তন-নিম্নাঙ্গ। যখন যা খুশি নিজের মতো সেজে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন তিনি। কিন্তু এবার প্রকাশ্যে এল উড়ফির অন্য রূপ। এতদিন চুপ থাকলেও এবার পোশাক নিয়ে মন্তব্য করাতেই চটে লাল অভিনেত্রী। একটি ইভেন্টে তিনি পৌঁছালে তাঁকে দেখে কোনও এক পাপারাৎজি তাঁর পোশাক নিয়ে মন্তব্য করেন। সেই কারণেই রেগে আগুন উর্ফি।

আসলে সম্প্রীতি মুম্বাইয়ে রিয়ালিটি শো ঝলক দিখলা যা-র লঞ্চ উপলক্ষ্যে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সেখানেই উপস্থিত ছিলেন অভিনেত্রী। এদিন প্রেস কনফারেন্সে ঢোকা মাত্রই কোনও এক পাপারাৎজি উড়ফিকে দেখে বলেন যে, ‘আজ ঠিকঠাক পোশাক পরে এসেছে’। আর সেই ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নজরে পড়েছে অভিনেত্রীর। তা থেকে ঘটনার সূত্রপাত।

গতকাল তথা মঙ্গলবার ‘নাচ বেবি’ মিউজিক ভিডিয়ো লঞ্চ হয়। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন উড়ফি। সেখানেই সাংবাদিকদের সামনে সকলকে ভিডিওতে বলা কথাটা সকলকে শোনান উড়ফি। জিজ্ঞেস করেন কে এই ব্যক্তি? যদিও কারোর থেকেই সদুত্তর পাননি তিনি। এরপরই রাগে ফেটে পড়েন উড়ফি। উপস্থিত সমস্ত পাপারাৎজিদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমার পোশাক নিয়ে কেউ মন্তব্য করবে না, করতে হলে বাড়িতে গিয়ে নিজের মা-বোন-প্রেমিকার পোশাক নিয়ে মন্তব্য করো। আমার পোশাক সম্পর্কে আর একটা মন্তব্য শুনলে আর আমি তোমাদের সঙ্গে যোগাযোগ রাখব না। একই সাথে উড়ফির প্রশ্ন, আমি তো তোমাদের যথেষ্ট সম্মান দিই। তাহলে আমার সঙ্গে এমন আচরণ কেন?’ এদিন উড়ফির এমন রূপ দেখে খানিক হকচকিয়ে গেছেন অনুরাগীরা। বলাই বাহুল্য শান্ত স্বভাবের অভিনেত্রীর এমন রূপ আগে কেউ দেখেননি।

উল্লেখ্য, অন্যান্য দিনের মতোই এদিনও উড়ফির পোশাক ছিল বোল্ড। পিঠে কাপড়ের লেশ মাত্র নেই। পিঠ খোলা খোলা অলিভ গ্রিন পোশাকে মাথায় দিয়েছেন ঘোমটা। এক টুকরো কাপড়ের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা। অন্যদিকে নিম্নাঙ্গে রয়েছে মানানসই স্কার্ট।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories