Prothom Kolkata

Popular Bangla News Website

গুইহাটির ঘটনায় সিআইডি নয় সিবিআই তদন্ত চাই,দাবি তুললেন শমীক

1 min read

।। প্রথম কলকাতা ।।

বাগুইহাটি জোড়া খুন কাণ্ডে হস্তক্ষেপ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ রাজ্যের প্রশাসনিক প্রধান। বাগুইহাটি থানার আইসিকে ক্লোজ করা হয়েছে। এই জোড়া খুনের ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে আজ সন্ধ্যার মধ্যে ঘটনাস্থলে পৌঁছে যাবেন সিআইডির গোয়েন্দারা। বাগুইহাটি থানার তরফ থেকে এই ঘটনার তদন্তকারী যে পুলিশ আধিকারিককে দেওয়া হয়েছিল তাঁর সঙ্গেও কথা বলবেন সিআইডির গোয়েন্দারা।

অন্যদিকে বাগুইআটি থানার আইসি কল্লোল ঘোষকে ক্লোজ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ঘটনায় কর্তব্যে গাফিলতির অভিযোগ উঠেছে। তাই বাধ্য হয়ে কল্লোলের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়েছে বলে মনে করছেন ওয়াকিবহাল মহল। দুই মাধ্যমিক পরীক্ষার্থীকে অপহরণ এবং খুনের ঘটনায় বাগুইহাটি থানায় বিক্ষোভ দেখায় আজ বিজেপি। পুলিশের বিরুদ্ধে তদন্তে গাফিলতির অভিযোগে মহিলা মোর্চার রাজ্যসভানেত্রীর নেতৃত্বে বিক্ষোভ দেখানো হয়। আজ অবস্থান-বিক্ষোভে সামিল হন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য।শমীক ভট্টাচার্য বলেন,’ এত বড় মর্মান্তিক ঘটনা এর আগে পশ্চিমবঙ্গে ঘটেনি।

দুজন মাধ্যমিক পরীক্ষার্থী তারা অপহরণ হয়ে গেল। পুলিশ প্রথম প্রতিক্রিয়ায় বলল খুঁজে দেখুন দিঘা বেড়াতে গেছে। এরপরেও পুলিশের গাফিলতি ছিল। বিজেপির অবস্থান অত্যন্ত স্পষ্ট। ক্লোজ, সাসপেনশনের উপর বিজেপি নেই। কল্লোল কোষের গ্রেপ্তারি দাবি করছি। যিনি মর্গের দায়িত্বে ছিলেন তাঁর গ্রেপ্তারির দাবি তুলছি। এদের ক্যাপিটাল পানিশমেন্ট হওয়া দরকার।’ এই ঘটনার সিবিআই তদন্ত চাই বলে দাবি জানান শমীক ভট্টাচার্য। যারা এই ঘটনা ঘটিয়েছেন তাদের সঙ্গেও শাসক দলের প্রত্যক্ষ বা পরোক্ষ যোগাযোগ রয়েছে বলে অভিযোগ তোলেন শমীক ভট্টাচার্য।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories