Prothom Kolkata

Popular Bangla News Website

‘বাগুইআটির জোড়া খুনের ঘটনায় বেদনাগ্রস্ত মুখ্যমন্ত্রী’, পরিবারের পাশে থাকার আশ্বাস দিলেন ফিরহাদ

1 min read

।। প্রথম কলকাতা।।

বাগুইআটিতে দুই মাধ্যমিক পরীক্ষার্থীর খুনের ঘটনায় এবার দুঃখ প্রকাশ করেছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। প্রসঙ্গে বুধবার তিনি জানিয়েছেন, “বাগুইআটিতে যা ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক। আমি সরকারের পক্ষ থেকে পরিবারের সদস্যদের জন্য সমবেদনা জানাই। মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুযায়ী আইসিকে ক্লোজ করা হয়েছে এবং মামলার তদন্তভার দেওয়া হয়েছে সিআইডি’কে”।

ফিরহাদ জানিয়েছেন, “শীঘ্রই তদন্ত শেষ করার আদেশ দেওয়া হয়েছে। দোষীকে খুঁজে বার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। মুখ্যমন্ত্রী প্রশাসনকে সবরকম ভাবে পরিবারের পাশে থাকার নির্দেশ দিয়েছেন”। পাশাপাশি তিনি বলেছেন, “পুলিশের সক্রিয় হওয়া উচিত ছিল। বিশেষ করে ওসির আরও সক্রিয় হওয়া উচিত ছিল। দরকারে তাঁদের কথা বলা উচিত ছিল সিআইডির সঙ্গে। এই ঘটনায় মুখ্যমন্ত্রীও যথেষ্ট বেদনাগ্রস্ত। কাউকে ছাড়া হবে না। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে। ছোট ছোট দু’টো ছেলের সঙ্গে যা ঘটেছে তা অত্যন্ত দুঃখের। অবিলম্বে এই নিয়ে কড়া পদক্ষেপ নিতে ডিজি-কে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। এখন গোটা ঘটনা খতিয়ে দেখবে CID। যথাযথ ব্যবস্থা নেওয়া হবে”।

আরো পড়ুন : আশা রাখি, মলয়বাবু আর কিছুদিনের মধ্যেই উপযুক্ত জায়গায় যাবেন’, কী ইঙ্গিত করছেন সুকান্ত?

প্রসঙ্গত, ২২ অগাস্ট থেকে নিখোঁজ হয় অতনু দেব এবং অভিষেক নস্কর নামের দুই ছাত্র। দু’জনেই বাগুইআটি হিন্দু বিদ্যাপীঠের দশম শ্রেণীর পড়ুয়া। দু’দিন ধরে তাদের খুঁজে না পাওয়া গেলে, ২৪ অগাস্ট তাঁদের পরিবার থানায় অভিযোগ জানায়। তারপরই তদন্তে নামে পুলিশ। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল, অপহরণ করা হয়েছে দু’জনকে। অভিযোগ করার প্রায় এগারো দিন পর বসিরহাটের মর্গে পাওয়া গিয়েছে দুই ছাত্রের নিথর দেহ। পুলিশ সূত্রে, পূর্ব পরিকল্পনা অনুযায়ী খুন করা হয়েছে দু’জনকে।

তদন্তে সামনে এসেছে দুই কিশোরকে অপহরণ করেছে তাঁদের পরিচিতই। পুলিশ সূত্রে, ২২ অগাস্ট স্কুল থেকে বাড়ি ফেরার পর অতনুর কাছে ফোন আসে সত্যেন্দ্র চৌধুরীর। অতনুর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, একটি বাইক কেনার জন্য সত্যেন্দ্রকে পঞ্চাশ হাজার টাকা দিয়েছিল দশম শ্রেণীর ওই পড়ুয়া। কিন্তু বাইক কেনা হয়নি। সেদিন বাইক কেনার জন্য অতনুকে ডাকে সত্যেন্দ্র। যার পর নিজের তুতো ভাই অভিষেককে নিয়ে সে বেরিয়ে যায়। বিধাননগর পুলিশের দাবি, ওইদিন রাতেই খুন হয়েছে দুই মাধ্যমিক পরীক্ষার্থী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories